সকল মেনু

ইকবালুর রহিম দিনাজপুরে আসছেন

unnamedমো. নুরুন্নবী বাবু দিনাজপুর থেকে: জাতীয় সংসদের হুইপ ও দিনাজপুর সদর আসনের সাংসদ ইকবালুর রহিম ৫ দিনের সরকারি সফরে দিনাজপুরে আসছেন। তিনি ১১ জানুয়ারী থেকে ১৫ জানুয়ারী পর্যন্ত ৫দিন দিনাজপুর সফর করবেন। ১১ জানুয়ারী বুধবার বিকেলে হযরত শাহজালাল বিমানবন্দর থেকে সৈয়দপুর বিমানবন্দরে দিনাজপুরের উদ্দ্যেশে যাত্রা করবেন। একইদিন সন্ধ্যা ৭টায় দিনাজপুর জিলা স্কুল প্রাঙ্গণে উন্নয়ন মেলার সমাপণী অনুষ্ঠানে যোগদান করবেন তিনি।  ১২ জানুয়ারী বৃহস্পতিবার সকালে সাড়ে ১০টায় কলেজিয়েট স্কুল এন্ড কলেজে নাজমা রহিম ভবনের উদ্বোধন, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগদান করবেন হুইপ ইকবালুর রহিম এমপি। একইদিন বিকেল ৪টায় রাণীগঞ্জ এহিয়া হোসেন স্কুলে বিজয় দিবস উপলক্ষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগদান করবেন তিনি।
১৩ জানুয়ারী শুক্রবার দুপুর সাড়ে ১২টায় নুরজাহান আলিয়া মাদ্রাসা সংলগ্ন জামে মসজিদে জুম্মার নামাজ আদায় শেষে সামাজিক অনুষ্ঠানে যোগদান করবেন হুইপ ইকবালুর রহিম। একইদিন বিকেল সাড়ে ৩টায় নাজমা রহিম ফাউন্ডেশনে শহর আওয়ামীলীগের অন্তর্গত প্রতিটি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকগণের সাথে মতবিনিময় করবেন তিনি।
১৪ জানুয়ারী শনিবার সকাল সাড়ে ১০টায় হলিল্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগদান করবেন হুইপ ইকবালুর রহিম। দুপুর দেড়টায় গ্রীণ ভিউ কমিউনিটি সেন্টারে সামাজিক অনুষ্ঠানে যোগদান শেষে সন্ধ্যা সাড়ে ৬টায় দিনাজপুর ইনস্টিটিউটে ব্যাডমিন্টন প্রতিযোগিতার চূড়ান্ত খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগদান করবেন তিনি।
১৫ জানুয়ারী সকাল সাড়ে ১০টায় ফুলতলা বাজার থেকে চেরাডাঙ্গী পর্যন্ত রাস্তার উদ্বোধন অনুষ্ঠানে যোগদান করবেন হুইপ ইকবালুর রহিম এমপি। সকাল সাড়ে ১১টায় শশরা ইউনিয়নে মুক্তিযোদ্ধাদের বাড়ী হস্তান্তর অনুষ্ঠানে যোগদান শেষে বিকেল ৩টায় ঢাকাস্থ সংসদ ভবনের উদ্দেশ্যে নিজ বাসভবন নাজমা রহিম ফাউন্ডেশন ত্যাগ করবেন হুইপ ইকবালুর রহিম এমপি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top