সকল মেনু

দুর্গাপুরে শেষ হলো সপ্তাহব্যাপী কমরেড মনিসিংহ মেলা

unnamed বিজন কৃষ্ণ রায়,দুর্গাপুর(নেএকোনা): ব্রিটিশ বিরোধী সংগ্রামী, টংক আন্দোলনের মহানায়ক, মুক্তিযুদ্ধকালীন প্রবাসী সরকারের উপদেষ্টা, কৃষক-শ্রমিক মেহনতি মানুষের মুক্তি সংগ্রাম এবং সমাজতন্ত্রের মহান নেতা, বাংলাদেশের কম্উিনিস্ট পার্টির প্রতিষ্ঠাতা সভাপতি কমরেড মনি সিংহের ২৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দুর্গাপুর টংক শহীদ স্মৃতি স্তম্ভ প্রাঙ্গনে সপ্তাহব্যাপী মেলার বিভিন্ন অনুষ্ঠানের কার্যক্রম শেষ হয় শুক্রবার গভীর রাতে।
দিনব্যাপী অনুষ্ঠান এর মধ্যে ছিল শিশু-কিশোরদের মধ্যে সাংস্কৃতিক প্রতিযোগিতা ও ”মনি সিংহ মেলার আগামীর আহ্বান” এ আলোচ্য বিষয়ের উপর মেলা কমিটির আহ্বায়ক প্রবীন রাজনীতিবীদ বাবু দুর্গাপ্রসাদ তেওয়ারী এর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মণি সিংহের একমাত্র সন্তান সিপিবি কেন্দ্রীয় কমিটির সদস্য ডা: দিবালোক সিংহ,কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সারোয়ার ওয়াদুল চৌধুরী,জেলা কৃষকলীগ সভাপতি কেশব রঞ্জন সরকার,উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন আল আজাদ, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ হক, সুসঙ্গ সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ বাবু সুস্থির রঞ্জন তালুকদার,উপজেলা সিপিবি সম্পাদক আলকাছ উদ্দিন মীর প্রমুখ।
আলোচনা শেষে সুসং সাংস্কৃতিক সংঘ, অগ্রগামী নাট্যগোষ্ঠীর আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান, ও সপ্তাহব্যাপী আয়োজিত শিশু কিশোরদের বিভিন্ন বিষয় ভিত্তিক প্রতিযোগীতার প্রতিযোগীদের মাঝে পুরষ্কার ও সনদপত্র বিতরনীর মধ্য দিয়ে মেলার সমাপ্তি ঘোষনা করেন মেলা কমিটির আহ্বায়ক প্রবীন রাজনীতিবীদ বাবু দূর্গা প্রসাদ তেওয়ারী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top