সকল মেনু

গাজীপুরে বাস-লেগুনা সংঘর্ষে নিহত ৬

da9f13b5335c1e1388003001fd789cbc-5854aa533a5cdহটনিউজ২৪বিডি.কম : গাজীপুরে বাস-লেগুনা সংঘর্ষে এক নারীসহ ৬ যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ছয় যাত্রী। শনিবার সকালে গাজীপুর সিটি করপোরেশনের আউটপাড়া এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ ঘটনা ঘটে।

নাওজোর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এআই) ইমরান হোসেন ও স্থানীয়রা জানায়, সকাল পৌনে ৭টার দিকে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা থেকে চান্দনা চৌরাস্তাগামী একটি লেগুনা যাত্রী নিয়ে আউটপাড়া এলাকার ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের সামনে পৌঁছালে বিপরীতগামী যাত্রীবাহী একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লেগুনাটি দুমড়ে মুচড়ে যায়। দুর্ঘটনায় এক নারী, লেগুনা চালকসহ ৬জন নিহত হয়। নিহতদের পরিচয় এখনও জানা যায়নি।

আহতরা হলেন, নূর মোহাম্মদ (৩৫), বাবুল (৩৫), হাবিবুল্লাহ (৩৮), নজরুল হোসেন (১৮), আশিকুল ইসলাম (৪২) ও নাজমুল হককে (৪০) গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা বিভিন্ন কারখানার শ্রমিক ও কর্মচারী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top