সকল মেনু

রাজধানীতে অজ্ঞান ও মলম পার্টির ১২ সদস্য গ্রেফতার

ee257e0d5d4a4bbe0ffa68e0986a40a7-arrest-2হটনিউজ২৪বিডি.কম : রাজধানীর মিরপুর ও রমনা থানা এলাকায় পৃথক অভিযান চালিয়ে অজ্ঞান ও মলম পার্টির ১২ সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। তাদের হেফাজত থেকে মলম ও চেতনানাশক ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেন্টারে গোয়েন্দা পুলিশের যুগ্ন কমিশনার আব্দুল বাতেন এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

গ্রেফতারকৃতরা হলো- আমির হোসেন (৩৫), সালাম হাওলাদার (৫৫), আরিফ হোসেন (২৭), আলামিন (৩০), সাগর (১৮), মহসিন হোসেন তুষার (২৩), পারভেজ (২৩), আকতার হোসেন ওরফে সবুজ (২৪), সোহেল সিকদার (২০), মিজানুর রহমান তালুকদার (২১), রেহেনা বেগম (২০) ও খাদিজা আকতার মিম (২০)।

যুগ্ন কমিশনার আব্দুল বাতেন বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত সাড়ে ৮টার দিকে মিরপুর থানার কল্যাণপুর মেসের আলী মার্কেট এলাকা থেকে অজ্ঞান ও মলম পার্টির ৭ সদস্যকে গ্রেফতার করা হয়। এসময় তাদের হেফাজত থেকে বিষাক্ত মলম উদ্ধার করা হয়।’

এছাড়া মঙ্গলবার সকালে অপর এক অভিযানে রমনা এলাকা থেকে অজ্ঞান ও মলম পার্টির ৫ সদস্যকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের কাছ থেকে বিপুল পরিমাণ চেতনানাশক ওষুধ ও চোরাই মোবাইল উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে আব্দুল বাতেন জানান, গ্রেফতারকৃতরা বিভিন্ন বাসে যাত্রীবেশে ভ্রমণ করে যাত্রীদের অজ্ঞান করে সর্বস্ব লুটে নিতো। তারা চেতনানাশক ঘুমের ওষুধ পানির সঙ্গে মিশিয়ে ছোট কৌটার ভেতরে সংরক্ষণ করে নিজেদের কাছে রেখে কৌশলে চা, কফি, ডাব ও অন্যান্য কোমল পানীয়ের সঙ্গে মিশিয়ে দিতো।

এ ঘটনায় রাজধানীর মিরপুর ও রমনা থানায় পৃথক দুটি মামলা রুজু হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top