সকল মেনু

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের বাস ভাঙচুর: প্রধান আসামি গ্রেফতার

8dd80f8dbbebe04f16a370089ad2b292-584d68199d446হটনিউজ২৪বিডি.কম : ময়মনসিংহের ত্রিশালে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আন্দোলনের মুখে বাস ভাঙচুরের ঘটনায় প্রধান আসামি ইসরাক রাফিকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার বিকালে তাকে গ্রেফতারের পর আদালতে নেওয়া হয়। পরে আদালত তাকে জেলহাজতে পাঠান। এদিকে, রাফির গ্রেফতারের খবরে আনন্দ প্রকাশ করেছে আন্দোলনরত শিক্ষার্থীরা।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বাংলা ট্রিবিউনকে জানান, শহরের ২ নম্বর ফাঁড়ির ইনচার্জ ফারুক হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে শহরের বাউন্ডারি রোড এলাকা থেকে ইসরাক রাফিকে আটক করে। জিজ্ঞাসাবাদ শেষে রাফিকে আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে জেলহাজতে পাঠিয়েছেন।

তিনি আরও জানান, ইসরাক রাফি গৌরীপুরের তাতরাকান্দা গ্রামের ইমদাদ হোসেন তালুকদারের ছেলে। সে শহরের কোনও একটি কলেজে উচ্চ মাধ্যমিক শ্রেণিতে লেখাপড়া করছে। লেখাপড়ার সূত্রে শহরের নওমহলে পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকে।

আন্দোলনরত শিক্ষার্থী সবুজ খান বলেন, ‘আন্দোলনের মুখে বাস ভাঙচুরের মূলহোতা রাফি গ্রেফতার হয়েছে। এতে আমরা খুশি। রাফিকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলেই বাকি আসামিদের নাম ঠিকানা জানা যাবে এবং তাদেরকে পুলিশ সহজেই গ্রেফতার করতে পারবে। আমরা শিক্ষার্থীরা এ ঘটনার সঠিক বিচার চাই।’

বৃহস্পবিার (৮ ডিসেম্বর) তুচ্ছ ঘটনার জেরে ময়মনসিংহ শহরের নতুন বাজার বাউন্ডারি রোড এলাকায় জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বহনকারী বাস ভাঙচুর করে শহরের নওমহল এলাকার রাফি ও তার সহযোগীরা। এ সময় বাস চালক জহিরুল, কর্মচারী, শিক্ষার্থী তনুশ্রী, মিথিলা ও খুকুমনি আহত হন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top