সকল মেনু

সড়ক দুর্ঘটনায় গণবি শিক্ষার্থী গুরুতর আহত

65e33419dd6106177533e26b86b57aad-584414c2ed212হটনিউজ২৪বিডি.কম : গণ বিশ্ববিদ্যালয়ের সন্নিকটে ঢাকা-আরিচা মহাসড়কের বাইশমাইল নামক স্থানে রাস্তা পারাপারের হতে গিয়ে দুর্ঘটনার শিকার হন গণ বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের তৃতীয় সেমিস্টারের ছাত্র এবং সাংবাদিক সবুজ মিয়া।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাস্তা পার হয়ে অপর প্রান্তে পৌঁছে গেলেও পেছন থেকে আসা দ্রুতগতির মোটরসাইকেল এর আঘাতে মাটিতে লুটিয়ে পড়েন সবুজ। ঘটনা স্থলেই অজ্ঞান হওয়া সবুজকে অন্যান্য শিক্ষার্থীরা নিকটবর্তী গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যায়। সেখানে ইমার্জেন্সিতে কর্মরত ডাক্তাররা জানান, আশঙ্কাজনক কিছু না হলেও তার বুকের বা পাশের ক্ল্যাভিকল হাড় ভেঙ্গে গিয়েছে এবং মাথায় সামান্য আঘাত পেয়েছে। সেখানে এক্স-রে মেশিনের অভাবে চিকিৎসা চালিয়ে নেয়া সম্ভব হয়নি। পরে তাকে এ্যাম্বুলেন্স যোগে নিকটবর্তী শেখ ফজিলাতুন্নেসা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানকার কর্তব্যরত ডাক্তাররা মাথার করোটিতে আঘাত লেগে রক্ত ক্ষরণের চিহ্ন দেখে তাকে ঢাকাস্থ ন্যাশনাল ইন্সটিটিউট অফ নিউরোসায়েন্স হাসপাতালে শিফট করার পরামর্শ দিলে পুনরায় সন্ধ্যার দিকে সবুজকে ঐ হাসপাতালে স্থানান্তর করা হয়।

গণ বিশ্ববিদ্যালয়ের হাজার হাজার শিক্ষার্থীদের অনেকদিনের দাবি বাইশমাইলে স্পীডব্রেকার এবং ফুট-ওভারব্রিজ স্থাপন। দেশের অন্যতম একটি ব্যস্ত মহাসড়ক হওয়ায় প্রায়ই এখানে দুর্ঘটনা ঘটে। এমনকি প্রাণনাশের মত ঘটনাও ঘটেছে। এখনই কোনও পদক্ষেপ না নিলে সংশ্লিষ্ট প্রশাসনের বিরুদ্ধে আন্দোলনে নামার হুমকিও দিয়েছেন সাধারণ শিক্ষার্থীরা। উল্লেখ্য, ঘাতক মোটরসাইকেল দ্রুত স্থান ত্যাগ করায় আটক করা সম্ভব হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top