সকল মেনু

খালেদা জিয়ার প্রস্তাবনা ভালো বলে স্বীকার করেছেন কাদের: নজরুল

photo_1444131659_578491409__48324হটনিউজ২৪বিডি.কম : বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, নির্বাচন কমিশন পুনর্গঠনে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া যে প্রস্তাবনা দিয়েছেন সেখানে অনেক ভালো কথা রয়েছে বলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নিজেই স্বীকার করেছেন। আজ শুক্রবার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে ভয়েস অব ডেমোক্রেসি (ভিওডি) আয়োজিত গ্রহণযোগ্য নির্বাচন ও বেগম খালেদা জিয়ার প্রস্তাবনা শীর্ষক এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়ার প্রস্তাব দেশের রাজনীতিতে চমত্কার সুযোগ এনে দিয়েছে। তার প্রস্তাবটি আমরা ঐক্যমতের ভিত্তিতে আলোচনা সমালোচনা করার মধ্য দিয়ে একটি স্বাধীন সুষ্ঠু নির্বাচনের পরিকল্পনা করতে পারি।

নজরুল ইসলাম খান বলেন, নির্বাচন কমিশন নিয়ে খালেদা জিয়ার প্রস্তাব দেয়ার সঙ্গে সঙ্গেই ওবায়দুল কাদের বলেছিলেন অন্তঃসারশূন্য। তারপর বিভিন্ন আলোচনা সভায় তিনি বলেছেন, এত ভালো প্রস্তাব গাড়ি পুড়িয়ে মানুষ হত্যা, গাছ কাটার সময় কোথায় ছিল? এর মধ্য দিয়ে তিনি নিজেই স্বীকার করেছেন খালেদার প্রস্তাবটি ভালো।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top