সকল মেনু

ফরিদপুরে ২ ডাকাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

4b9ee4a305692f1e4027d89236e6488b-faridpurহটনিউজ২৪বিডি.কম : ফরিদপুরের মধুখালী উপজেলার রায়পুর ইউনিয়নের ছকরিকান্দিতে দুই ডাকাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ বলছে,দু’দল ডাকাতের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে অজ্ঞাত ওই দুই ডাকাত নিহত হয়েছেন। বৃহস্পতিবার মধ্যরাতে এ ঘটনা ঘটে।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রুহুল আমিন জানান, রাত ৩টার দিকে টহল পুলিশের একটি দল উপজেলার রায়পুর ইউনিয়নের ছকরিকান্দি এলাকায় একটি ইট ভাটার মধ্যে গোলাগুলির শব্দ শুনতে পায়। পুলিশ সদস্যরা স্থানীয়দের সহযোগীতায় ইট ভাটার দিকে এগিয়ে যায়। এ সময় সেখানে দুই ব্যক্তির গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখে। পরে লাশ দুটি উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি জানান, ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুট্যার গান, একটি বিদেশি পিস্তল, কিছুসংখ্যক গুলি ও কয়েকটি রামদাসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এ সময় আশপাশের এলাকায় অভিযান চালিয়ে ছয়জনকে আটক করা হয়েছে। নিহতরা ডাকাত দলের সদস্য ও নিজেদের মধ্যে গুলি বিনিময়ে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top