সকল মেনু

ভগ্নিপতি ও শ্যালকের মর্মান্তিক মৃত্যু

mitthuএসএস মিঠু , জয়পুরহাট থেকে : রোববার দুপুরে জয়পুরহাটের সীমান্তবর্তী পাঁচবিবি উপজেলার জয়পুরহাট হিলি সড়কের নওদা নামক এলাকায় স্থানে যাত্রীবাহি বাস ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল চালক সোহেল রানা (৩২) এবং তার শ্যালক নবম শ্রেণীর ছাত্র সাফায়েত হোসেন বকুলের (১৪) মর্মান্তিক মৃত্যু হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষ্যদর্শী সূত্রে জানা গেছে, রোববার দুপুর ২টার দিকে জয়পুরহাট হিলি সড়কের নওদা এলাকায় হিলি থেকে ছেড়ে আসা জয়পুরহাট শহর মুখি ‘বসুন্ধরা পরিবহন’ নামক একটি যাত্রীবাহি বাসের সাথে জয়পুরহাট থেকে হিলি গামী একটি মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই সোহেল রানার মৃত্যু হয়।ওই সময় ওই মোটর সাইকেলের পেছনের সিটে বসা অপর আরোহী সোহেল রানার শ্যালক সাফায়েত হোসেন বকুল গুরুত্বর আহত হন। আশঙ্কা জনক অবস্থায় তাকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নেয়ার পথে তারও মৃত্যু হয়। এ র্দুঘটনায় যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পার্শ্বের খাদে পড়ে গেলেও বাসের একজন যাত্রীরা কেউ হতাহত হয় নি।নিহত সোহেল রানা কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার কাচারীপাড়া গ্রামের হানিফ উদ্দীনের এবং সাফায়েত হোসেন বকুল গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার হলদিয়া গ্রামের আবু বক্করের ছেলে।নিহত সোহেল রানা একটি মোটর সাইকেল কোম্পানির জয়পুরহাট জেলা অফিসে সেলস অ্যান্ড সার্ভিসিং কর্মকর্তা ছিল।গাইবান্ধার শ্বশুড় বাড়ি থেকে বেড়াতে আসা তার শ্যালক সাফায়েত হোসেন বকুল কে সাথে নিয়ে মোটর সাইকেল যোগে সে চাকরী সংক্রান্ত কাজে হিলি স্থল বন্দরে যাচ্ছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top