সকল মেনু

হবিগঞ্জে ৩ বছরের শিশুকে ধর্ষণ!

88c6fb11a0b05f21de970a985644f5ddহটনিউজ২৪বিডি.কম : হবিগঞ্জের নবীগঞ্জে সাড়ে তিন বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গুরুতর অসুস্থ অবস্থায় শিশুটিকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, শনিবার রাত সাড়ে ৮টায় সময় উপজেলার দেবপাড়া ইউনিয়নের ফুটারচক গ্রামের কামাল মিয়ার স্ত্রী তার শিশু কন্যাকে ঘরে রেখে পাশের বাড়িতে তার ছেলেকে খুঁজতে যান। এই সুযোগে একই গ্রামের বাসিন্দা মোবাশ্বির মিয়ার ছেলে রুহেল মিয়া ঘরে প্রবেশ করে শিশুটিকে ধর্ষণ করে। এ সময় শিশুর চিৎকার শুনে তার মা দৌড়ে এসে রুহেলকে হাতে নাতে ধরে ফেলেন। পরে লম্পট রুহেল শিশুর মাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় শিশুটিকে প্রথমে নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে রাত সাড়ে ১২টায় আশঙ্কাজনক অবস্থায় হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে রেফার করেন। এ ঘটনার পর থেকে রুবেল পলাতক রয়েছে।

শিশুটির বাবা কামাল মিয়া অভিযোগ করেন, এ ঘটনার পর থেকে রুহেলের চাচা মোশাহিদ মিয়া বিষয়টি কাউকে না জানাতে চাপ সৃষ্টি করে আসছেন।

হবিগঞ্জ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মিঠুন রায় জানান, শিশুটির অবস্থা আশঙ্কাজনক।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন জানান, এ বিষয়ে কোনও অভিযোগ পাননি তারা। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top