সকল মেনু

নরসিংদীর রায়পুরায় টেঁটাযুদ্ধ: নিহত ৩

teta_44849হটনিউজ২৪বিডি.কম : রায়পুরার চরাঞ্চল নীলক্ষায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই দল গ্রামবাসীর মধ্যে টেঁটাযুদ্ধের ঘটনায় নিহত হয়েছেন তিনজন। সেই সঙ্গে পুলিশ ও দুই দল গ্রামবাসীর ত্রিমুখী সংঘর্ষে রায়পুরা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা, তিন এসআই ও দুই কনস্টেবলসহ অন্তত ৩০ জন আহত হয়েছেন। আজ সোমবার দুপুরে জেলার রায়পুরা উপজেলার নিলক্ষায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- মোমেন মিয়া, মানিক মিয়া ও খোকন সরকার। তবে ত্রিমুুখী সংঘর্ষে নিহতের ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন নরসিংদী পুলিশ সুপার। তিনি জানান, এ ঘটনায় ১৩ জনকে আটক করা হয়েছে।

রায়পুরা থানার অফিসার ইনচার্জ মো. আজহারুল ইসলাম সরকার জানান, আধিপত্য বিস্তার নিয়ে গত ইউনিয়ন পরিষদ নির্বাচনের পর থেকে আওয়ামী লীগ সমর্থিত সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল হক সরকার ও বর্তমান চেয়ারম্যান তাজুল সমর্থকদের মধ্যে প্রায়ই সংঘর্ষের ঘটনা ঘটছে। এর জের ধরে শনিবার থেকে সোমবার থেমে থেমে সংঘর্ষ হচ্ছে। সোমবার সকালে উভয় পক্ষ আবার সংঘর্ষে জড়িয়ে পড়লে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে পুলিশ ফাঁকা গুলি ছোড়ে। এ সময় পুলিশের ওপর ককটেল ও টেঁটা নিক্ষেপ করে গ্রামবাসী। তিনি আহত হন। এছাড়া ককটেল ও টেঁটার আঘাতে আহত হন এসআই আসাদুজ্জামান আসাদ, এএসআই তোফাজ্জল হোসেন, কনস্টেবল জিল্লুর রহমান ও সাইদুর রহমানসহ উভয় গ্রুপের অর্ধশতাধিক। আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স ও বি-বাড়িয়া জেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ১৩ জন টেঁটাবাজকে আটক করা হয়েছে। পরে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলে জানায় পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top