সকল মেনু

মন্ত্রী ছায়েদুল হকের বিরুদ্ধে মামলা খারিজ

e36f7ecf8f7861a5e89159e131bd4be7-582981c6137caহটনিউজ২৪বিডি.কম : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ছায়েদুল হকের বিরুদ্ধে দায়ের করা মামলা আমলে না নিয়ে খারিজ করে দিয়েছেন আদালত। মামলায় উল্লেখ করা অভিযোগের প্রাথমিক সত্যতা না পেয়ে সোমবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ আল মাসুদের আদালত মামলাটি খারিজ করে দেন।

৮ নভেম্বর ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে ছায়েদুল হকের বিরুদ্ধে মামলা করেছিলেন আইনজীবী আমিনুল ইসলাম। মামলাটি গৃহীত হবে কিনা, এ বিষয়ে আজ (সোমবার) আদেশের দিন ধার্য ছিল। তবে প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা না পেয়ে আদালত মামলাটি খারিজ করে দেন।

আরজিতে বলা হয়, ৭ নভেম্বর ছায়েদুল হক ব্রাহ্মণবাড়িয়ায় এক সংবাদ সম্মেলনে বলেছেন, হরিপুর ও গোকর্ণ ইউপি নির্বাচনের সময় সদর আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম উবায়দুল মুক্তাদির চৌধুরী ৭৫ লাখ ও সাধারণ সম্পাদক আল মামুন সরকার ৪০ লাখ টাকার বিনিময়ে প্রার্থী মনোনয়ন দিয়েছেন। বাদী ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সদস্য হওয়ায় তার (বাদীর) মানহানি হয়েছে, তাই মামলা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top