সকল মেনু

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ইএমএ শিক্ষার্থীদের নবীণ বরণ

imag0878_44420হটনিউজ২৪বিডি.কম : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ইংরেজি বিভাগের বিভাগীয় কনফারেন্স রুমে সান্ধ্যকালীন কোর্সের ( ইএমএ )দ্বিতীয় ব্যাচ শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকালে এই নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিভাগের নিয়মিত শিক্ষার্থী মিথিলা আফরিনের সঞ্চালনায় এবং প্রোগ্রাম পরিচালক ও বিভাগের সহকারী অধ্যাপক মো হারুন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. আলী আশরাফ, বিশেষ অতিথি কলা ও মানবিক অনুষদের ডিন এবং ইংরেজি বিভাগের সভাপতি এম এম শরিফুল করিম ,বাংলা বিভাগের সভাপতি ড জি এম মনিরুজ্জামান, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মো হাবিবুর রহমান, মো আবুল হায়াত, নাদিয়া সারোয়ার, নকিবুন নবি, মোহাম্মদ আকবর হোসেন, বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক এবং নবীন শিক্ষার্থীসহ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. আলী আশরাফ বলেন, একবিংশ শতাব্দির চ্যালেঞ্জ হিসেবে বাংলা মাতৃভাষার পাশাপাশি ইংরেজি ভাষা ও সাহিত্যের জ্ঞান অর্জনের গুরুত্ব অপরিসীম। তিনি সান্ধ্যকালীন কোর্সের শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, এখান থেকে ইংরেজি ভাষা ও সাহিত্যের উপর জ্ঞান অর্জন করে, আপনারা আপনাদের স্ব স্ব প্রতিষ্ঠানে কাজের প্রতিফলন ঘটিয়ে দেশকে সামনের দিকে নিয়ে যাবেন। পরে বিভাগের পক্ষ থেকে নবীণ শিক্ষার্থীদের ফুল ও উপহার দিয়ে বরণ করে নেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top