সকল মেনু

নগরকান্দা উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদকের পিতার ইন্তেকাল

unnamedনগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের নগরকান্দা উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক মানবজমিনের নগরকান্দা প্রতিনিধি  লিয়াকত হোসেনের পিতা অবসরপ্রাপ্ত স্বাস্থ্য পরিদর্শক আঃ খালেক মাতুব্বর (৮০) শনিবার সকাল ৭ টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহি —- রাজিউন)। মৃত্যুকালে ৩ ছেলে ৪ মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। শনিবার বাদ মাগরিব নগরকান্দা পৌরসভার মিরাকান্দা ঈদগাহ ময়দানে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

সাংবাদিক লিয়াকত হোসেনের পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এম পি। অনুরুপ আরো শোক প্রকাশ করেছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, নগরকান্দা উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আয়মন আকবর চৌধুরী বাবলু, নগরকান্দা উপজেলা বিএনপির সভাপতি এ্যাডঃ লিয়াকত আলী খান বুলু, নগরকান্দা উপজেলা প্রেসক্লাবের সভাপতি শওকত আলী শরীফ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top