সকল মেনু

রংপুরে মাদ্রাসা শিক্ষকের গলাকাটা লাশ উদ্ধার

88রংপুর অফিস:রংপুর সদর উপজেলার মমিনপুর এলাকায় মাদ্রাসা শিক্ষকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার লোকজন লাশটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

কোতয়ালি থানার ওসি শাহাবুদ্দিন খলিফা জানান, বদরগঞ্জ উপজেলার গোপিনাথপুর দাখিল মাদ্রাসার শিক্ষক ইসমাইল হোসেন(৩৮) মঙ্গলবার বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফেরেনি। পরিবারের লোকজন রাতে অনেক খোঁজাখুঁজির পরও তাকে পায়নি। রংপুর সদর উপজেলার মমিনপুর ইউনিয়নের শেখেরহাট এলাকার লোকজন রাস্তার ধারে জমিতে গলাকাটা লাশ দেখে পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করে। ইসমাইল হোসেনে বাড়ি বদরগঞ্জ উপজেলার শেখেরচর এলাকায়। তার বাবার নাম মৃত ইছাহাক আলী। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। এব্যাপারে নিহতের পরিবার থেকে একটি হত্যা মামলা হবে বলে পুলিশ জানিয়েছে।

এরআগে মঙ্গলবার মিঠাপুকুর উপজেলায় পাটক্ষেত থেকে যুবকের লাশ ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গ ভবনের পাশ থেকে আরেকটি লাশ উদ্ধার করে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top