সকল মেনু

বিমান বাহিনীর আন্তঃঘাঁটি ক্ষুদ্রাস্ত্র ফায়ারিং প্রতিযোগিতা

unnamedপাহাড় কাঞ্চনপুর,টাঙ্গাইল: বাংলাদেশ বিমান বাহিনীর আন্তঃঘাঁটি ক্ষুদ্রাস্ত্র ফায়ারিং প্রতিযোগিতা আজ বৃহস্পতিবার (২৭-১০-২০১৬) টাঙ্গাইলে অবস্থিত বিমান বাহিনী ঘাঁটি পাহাড়কাঞ্চনপুরে সমাপ্ত হয়েছে। বিমান বাহিনী ঘাঁটি জহুরুল হক দল সর্বমোট ৮১০ পয়েন্টের মধ্যে ৭৩৩ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন এবং বিমান বাহিনী ঘাঁটি পাহাড়কাঞ্চনপুর দল ৭২১ পয়েন্ট পেয়ে রানার আপ হয়েছে।

বিমান বাহিনী ঘাঁটি বীরশ্রেষ্ঠ মতিউর রহমান দলের ফ্লাইট লেফটেন্যান্ট রাজীব আহমেদ চৌধুরী রাইফেল ফায়ারিং এ ১৪৬ এবং পিস্তল ফায়ারিং এ ১১৫ পয়েন্ট পেয়ে সার্বিকভাবে সেরা শুটার বিবেচিত হয়েছেন। উল্লেখ্য যে, বিমান বাহিনীর ০৬টি দল উক্ত প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। সমাপনী অনুষ্ঠানে বিমান বাহিনী ঘাঁটি পাহাড়কাঞ্চনপুর এর এয়ার অধিনায়ক এয়ার কমডোর মোঃ জাহিদুর রহমান, জিইউপি, এনএসডব্লিউসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে সমাপনী দিনের ইভেন্ট প্রত্যক্ষ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।  গত ২৬ অক্টোবর ২০১৬ তারিখে তিনি এ প্রতিযোগিতার উদ্বোধন করেছেন। অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বিমান সদর ও ঘাঁটির উর্ধ্বতন কর্মকর্তা, বিমানসেনা ও অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top