সকল মেনু

জন্মদিনে ওয়ার্নারকে মোস্তাফিজের শুভেচ্ছা

mustafiz-and-warner_41306খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : আজ সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নারের ৩০ তম জন্মদিন। ১৯৮৬ সালে আজকের এই দিনে পৃথিবীতে আসেন এই ওজি তারকা। তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন হায়দ্রাবাদের টাইগার সেনসশন মোস্তাফিজুর রহমান। নিজের ফেইসবুকে ওয়ার্নারকে শুভেচ্ছা জানিয়ে মোস্তাফিজ লিখেছেন, ‘শুভ জন্মদিন, চ্যাম্পিয়ন ডেভিড ওয়ার্নার।’

উল্লেখ্য, এর আগে মোস্তাফিজের জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছিল ওয়ার্নার। তাও আবার বাংলায়।

ইংল্যান্ডের মাটিতে কাউন্টি দল সাসেক্সের হয়ে খেলতে নেমে ইনজুরিতে পড়েন মোস্তাফিজ। এরপর গত ১১ আগস্ট লন্ডনের ক্রমওয়েল হাসপাতালে তার অস্ত্রোপচার করেন প্রখ্যাত সার্জন অ্যান্ড্রু ওয়ালেস। অস্ত্রোপচারের পর বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরীর তত্ত্বাবধানে চলে মোস্তাফিজের পুনর্বাসন। যদিও মোস্তাফিজকে ছয় মাস মাঠের বাইরে থাকতে হচ্ছে বলে জানান অ্যান্ড্রু ওয়ালেস।

কিন্তু বিসিবির প্রধান চিকিৎসক মনে করছেন, সবকিছু ঠিক থাকলে মোস্তাফিজের সেরে উঠতে পুরো ছয় মাস লাগবে না। সেক্ষেত্রে আসছে নিউজিল্যান্ড সফর দিয়েই মাঠে ফিরতে পারেন মোস্তাফিজ। বাংলাদেশ ক্রিকেটের এক উজ্জ্বল নক্ষত্র মোস্তাফিজ। ২০১৫ সালে ২২ গজে পথচলা শুরু মোস্তাফিজের। রঙ্গিন জার্সিতে এখন পর্যন্ত ৮টি ম্যাচে ২৬টি উইকেট শিকার করেছেন মোস্তাফিজ। সাদা পোশাকে ২ ম্যাচ খেলে নিয়েছেন ৪টি উইকেট। আর টি-টোয়েন্টিতে ১৩ ম্যাচে ২২ উইকেট ঝুলিতে পুরেছেন মোস্তাফিজ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top