সকল মেনু

আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকে অভিনন্দন

14708358_117124595429060_5691280202043974334_n
আওয়ামী লীগের অস্টম বারের সভাপতি বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা ও নব নির্বাচিত সাধারণ সম্পাদক সাবেক ছাত্র নেতা সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে অভিনন্দন জানিয়েছে সাবেক ছাত্রনেতা সালতা থানা আওয়ামী লীগের সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান অভিভক্ত নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন।

তিনি বলেন, উপমহাদেশের প্রাচীনতম দলের মধ্যে বাংলাদেশ আওয়ামী লীগ অত্যন্ত প্রাচীনতম ও কর্মীবান্ধব রাজনৈতিক দল হিসেবে সারা বিশ্বে সারা জাগিয়েছে। তারই ধারাবাহিকতায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা সেটি এবারের এই সম্মেলনে বিশ্ববাসিকে দেখিয়ে দিয়েছেন।

এক প্রশ্নের জবাবে দেলোয়ার বলেন, সাবেক ছাত্রনেতা সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আমাদের কাদের ভাই বিগত দিনে ঐতিহ্যবাহি দলের যারা নিবেদীত ছিলেন তারা আজ হাইব্রীডদের চাপে পর্দার অন্তড়ালে চলে গেছেন। আমি আশা করবো, কাদের ভাই তার মেধা ও যোগ্যতা দিয়ে তাদেরকে দলে ফিরিয়ে আনবেন বলে আমার বিশ্বাস। আর সেটি একমাত্র তার পক্ষেই সম্ভব।

অপর এক প্রশ্নের জবাবে দেলোয়ার বলেন, জননেত্রী শেখ হাসিনা ইতোমধ্যেই নারী নেত্রী হিসেবে বিশ্বের রোল মডেল হিসেবে বহিরবিশ্ব থেকে ১৬ কোটি বাঙালির জন্যে বিরল সম্মান বয়ে এনেছেন। এতে যেমন বাংলাদেশ গর্বিত তেমনি ভাবে বাঙালিরাও গর্বিত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top