সকল মেনু

২০তম জাতীয় কাউন্সিলে আ’লীগের ঘোষণাপত্র সংশোধন

al-council_40586হটনিউজ২৪বিডি.কম : আওয়ামী লীগের ২০তম জাতীয় কাউন্সিল অধিবেশনে দলের ঘোষণাপত্রের সংশোধনী অনুমোদন করেছেন কাউন্সিলররা। রবিবার দলিটির জাতীয় সম্মেলনের দ্বিতীয় দিনের রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যান সংলগ্ন রমনার ইঞ্জিনিয়ার ইনস্টিটিউশন মিলনায়তনে কাউন্সিলররা ঘোষণাপত্রের এ সংশোধনী অনুমোদন করেন। দেশের বিভিন্ন সাংগঠনিক জেলার নেতাদের বক্তব্য শেষে ঘোষণাপত্রের সংশোধন প্রক্রিয়া শুরু হয়।

প্রস্তাবিত সংশোধনী উত্থাপন করেন ঘোষণাপত্র সংশোধন উপকমিটির আহ্বায়ক দলের সভাপতিমন্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম। পরে কাউন্সিল অধিবেশনের সভাপতি দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাউন্সিলরদের উদ্দেশ্যে বলেন, ঘোষণাপত্র যুগোপযোগী করা হয়েছে। ভবিষ্যতের জন্য করণীয় নির্ধারণ করা হয়েছে। আপনাদের সম্মতি থাকলে হ্যাঁ বলে সমর্থন জানান।

এ সময় কাউন্সিলররা সবাই দাঁড়িয়ে সমস্বরে হ্যাঁ বললে কণ্ঠভোটেই এ সংশোধনী অনুমোদিত হয়। এর আগে ২ পর্বের রুদ্ধদ্বার কাউন্সিলে বিভিন্ন জেলার ৩৫ জন নেতা বক্তব্য রাখেন। দ্বিতীয় দিন সকাল সাড়ে ৯টার দিকে শুরু হওয়া কাউন্সিল অধিবেশনে সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ অধিবেশনে অংশ নেয় দেশের বিভিন্ন ইউনিটের ৬ হাজার ৫৭০ জন কাউন্সিলর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top