সকল মেনু

জম্মু-কাশ্মিরে ভয়াবহ বাস দুর্ঘটনা: নিহত ২৫, আহত ৪০

8547_40103আন্তর্জাতিক ॥ হটনিউজ২৪বিডি.কম : জম্মু-কাশ্মিরের রেয়াসি এবং রাজৌরিতে আজ পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় কমপক্ষে ২৫ জন নিহত এবং ৪০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। আজ বৃহস্পতিবার বিকেলে রেয়াসি থেকে বাকলে যাওয়ার সময় জ্যোতিপুরম এলাকায় একটি গুরুদোয়ারার কাছে একটি যাত্রীবাহী বাস গভীর খাদে পড়ে গেলে ২২ জন নিহত হয়। অন্যদিকে, রাজৌরিতে একটি টেম্পো দুর্ঘটনায় ৩ জন নিহত হয়।

রেয়াসির দুর্ঘটনা প্রসঙ্গে রাজ্যের মন্ত্রী অজয় নন্দা আজ বলেন, আহতদের এ্যাম্বুলেন্সে করে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়েছে। রেয়াসির সিনিয়র পুলিশ সুপার তাহির সাজ্জাদ জানান, দুর্ঘটনায় যারা আহত হয়েছে তাদের এয়ারলিফটের মাধ্যমে সরকারি হাসপাতাল এবং মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হচ্ছে।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় এক সরকারি মুখপাত্র জানান, যাত্রী বোঝাই একটি বাস জম্মু-কাশ্মিরের রেয়াসি থেকে বাকালে যাওয়ার সময় দুর্ঘটনার কবলে পড়ে। গভর্নর এন এন ভোরা এবং মুখ্যমন্ত্রী মেহেবুবা মুফতি ওই ঘটনায় গভীর শোক প্রকাশ করার পাশাপাশি আহতদের দ্রুত আরোগ্য কামনা কামনা করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top