সকল মেনু

একসঙ্গে শ্যামল-প্রভা

anindita1476433863বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : টিভি পর্দার এ সময়ের আলোচিত জুটি শ্যামল মাওলা ও সাদিয়া জাহান প্রভা। সাম্প্রতিক সময়ে অনেক নাটকেই একসঙ্গে অভিনয় করছেন তারা। এবার জুটিবদ্ধ হয়ে অভিনয় করলেন ‘অনিন্দিতা এবং আমি’ শিরোনামের একক নাটকে।

নাটকটি রচনা ও পরিচালনা করেছেন শামীমা শাম্মী। এতে প্রভা-শ্যামল ছাড়াও অভিনয় করেছেন, জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী পূর্ণিমা।

নাটকের গল্পে দেখা যাবে- শুভ্র ও আদ্রিতার সুখের সংসার। তাদের বিবাহিত জীবনের এক বছরের মধ্যে হঠাৎ খবর আসে আদ্রিতার চাচা মারা গেছেন। মৃত্যুর আগে আদ্রিতার নিঃসন্তান চাচা তার বাড়িটি আদ্রিতার নামে লিখে দিয়ে গেছেন। রেখে যাওয়া বাড়ি আয়তনে বড় ও সুন্দর।

একপর্যায়ে আদ্রিতা-শুভ্র বাড়িটিতে উঠে। কিন্তু এত বড় বাড়ি তাই এক অংশ ভাড়া দেয়ার সিদ্ধান্ত নেয় তারা। পরবর্তীতে অনিন্দিতা নামের একটি মেয়েকে তারা বাড়ি ভাড়া দেয়। তারপর মেয়েটিকে নিয়ে নানা রকম রহস্যজনক ঘটনা ঘটতে থাকে। এভাবেই নাটকের গল্প এগিয়ে গেছে বলে জানিয়েছেন নির্মাতা।

এতে আদ্রিতা চরিত্রে অভিনয় করেছেন প্রভা ও শুভ্র চরিত্রে শ্যামল। অনিন্দিতার চরিত্রটি রূপায়ন করেছেন পূর্ণিমা।

আগামীকাল শনিবার (১৫ অক্টোবর) এনটিভিতে রাত সাড়ে ১১টায় নাটকটি প্রচারিত বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top