সকল মেনু

অসুস্থ লতা মঙ্গেশকর

image_38694বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : অসুস্থ, তাই আগামী ২০ অক্টোবর সঙ্গীতশিল্পী লতা মঙ্গেশকরকে ২০১৬ সালের বঙ্গবিভূষণ পুরস্কার প্রদান অনুষ্ঠান পিছিয়ে যাচ্ছে। সুস্থ হলে পরবর্তীতে দিনক্ষণ দেখে তার হাতে এই পুরস্কার তুলে দেয়া হবে।

সারেগামা মিউজিক কোম্পানীর চেয়ারম্যান সঞ্জীব গোয়েঙ্কা জানিয়েছেন, লতা মঙ্গেশকর অসুস্থ। সেই কারণে আগামী ২০ তারিখ মুম্বাইতে শিল্পীর বাড়িতে গিয়ে বঙ্গ বিভূষণ পুরস্কার প্রদান অনুষ্ঠানটি আপাতত স্থগিত রাখা হয়েছে। আমরা তার দ্রুত আরোগ্য কামনা করি।

বাংলা সঙ্গীতে বিশেষ অবদানের জন্য কিংবদন্তী এই শিল্পীকে ২০১৬ সালের বঙ্গবিভূষণ পুরস্কার প্রদান করা হবে বলে জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধায়। ঠিক হয় আগামী ২০ অক্টোবর মুম্বাইয়ে লতার বাড়িতে গিয়ে তাকে এই পুরস্কার তুলে দেয়া হবে। সূত্রে খবর, আগামী নভেম্বর কোন একটি সময়ে শিল্পীর বাড়িতে গিয়ে তাকে এই পুরস্কারে সম্মানিত করা হতে পারে।

উল্লেখ্য, পশ্চিমবঙ্গে ক্ষমতায় আসার পর ২০১১ সাল থেকে এই পুরস্কার দিয়ে আসছে তৃণমূল কংগ্রেসের সরকার। সর্বপ্রথম এই পুরস্কার পান বিশিষ্ট নৃত্যশিল্পী অমলা শঙ্কর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top