সকল মেনু

এমবিবিএস ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

medical-edu_37694হটনিউজ২৪বিডি.কম : আজ শুক্রবার এমবিবিএস’র আসন্ন ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। আজ সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ১০০ নম্বরের এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। স্বাস্থ্য অধিদফতরের পরিচালক (চিকিৎসা শিক্ষা ও জনশক্তি উন্নয়ন) অধ্যাপক ডা. মো. আবদুর রশীদ বলেছেন, সারাদেশে সুষ্ঠু ও সুন্দর পরিবেশে এমবিবিএস ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। কোথাও কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

শান্তিপূর্ণভাবে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে বলে জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিমও। তিনি বলেন, পরীক্ষায় মেধার দিক থেকে যারা এগিয়ে থাকবে তারাই ভর্তির সুযোগ পাবে।

সকাল ১০টায় সারা দেশের সরকারি ১৮টি মেডিকেল কলেজের ৩৭টি কেন্দ্রে অনুষ্ঠিত হয় চলতি বছরের সরকারি ও বেসরকারি মেডিকেল কলেজে এমবিবিএস কোর্সে প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা। ১০০ নম্বরের নৈর্ব্যক্তিক প্রশ্নের এ পরীক্ষায় ৯০ হাজাররও বেশি পরীক্ষার্থী অংশ নেন। বেলা ১১টায় পরীক্ষা শেষ হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top