সকল মেনু

গাজীপুরের টঙ্গীতে প্রবাসী যুবককে কুপিয়ে হত্যা

gazipur_37486 গাজীপুর প্রতিনিধি :  গাজীপুরের টঙ্গীতে দেলোয়ার হোসেন (৩০) নামে এক প্রবাসী যুবককে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে টঙ্গীর এরশাদনগরে এ ঘটনা ঘটে। দেলোয়ার টঙ্গীর এরশাদনগরের ৪ নম্বর ব্লকের বাসিন্দা। নিহত দেলোয়ার হোসেন গত ১০ বছর ধরে মালয়েশিয়ায় বসবাস করছিলেন। গত কোরবানির ঈদের ২ দিন আগে তিনি দেশে আসেন।
নিহতের বোন মুক্তা বেগম সাংবাদিকদের বলেন, দেলোয়ার দেশে আসার পর থেকেই স্থানীয় কয়েকজন ‘চিহ্নিত সন্ত্রাসী’ তার কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। টাকা না দিলে তাকে হত্যার হুমকিও দেয়া হয়েছিল। সকালে পিচ্চি হোসেনসহ ৭-৮ জন সন্ত্রাসী বাড়িতে এসে টাকা চায়। দেলোয়ার দিতে রাজি না হওয়ায় তারা কুপিয়ে ফেলে চলে যায়। পরে এলাকাবাসী দেলোয়ারকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
টঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি, তদন্ত) আমিনুল ইসলাম বলেন, মালয়েশিয়াপ্রবাসী দেলোয়ার ২ মাস আগে দেশে আসেন। পূর্বশত্রুতার জেরে সকালে টঙ্গীর ‘শীর্ষ সন্ত্রাসী পিচ্চি হোসেন’ দলবল নিয়ে দেলোয়ারের বাড়িতে হামলা চালায়। এ সময় তারা দেলোয়ারকে কুপিয়ে মারাত্মক আহত করে । স্থানীয়রা তাকে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
টঙ্গী হাসপাতালের আবাসিক চিকিৎসক মো. পারভেজ হোসেন জানান, নিহতের বুকে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top