সকল মেনু

পার্বতীপুরে মাদক ব্যবসায়ী আব্দুুল আজিজ আবরও গ্রেফতার

download-4পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের পার্বতীপুরে ২০০ পিচ ইয়াবা ও নেশা জাতীয় ৩০ ইমপুল ভারতীয় ইনজেকশসহ মাদক ব্যবসায়ী আব্দুল আজিজ (৪০) র‌্যাব গ্রেফতার করেছে আবার। আজ রবিবার রাত সাড়ে ৭টায় শহরের শহীদ মিনার সড়কের চশমার দোকান থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব। আজিজ পার্বতীপুরের উপজেলার রামপুর ইউনিয়নের মীরপাড়া গ্রামের রহিম বক্সের ছেলে। সে দীর্ঘদিন ধরে শহরের বাবুপাড়া রেলওয়ে কলোনীতে বসবাস করে আসছে।
জানা যায়, র‌্যাব-১৩ দিনজপুর ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আজিজের ব্যবসা প্রতিষ্ঠান আজিজ চশমা ঘর থেকে ইয়াবা ও ইম্পুল ইনজেকশনসহ তাকে গ্রেফতার করে। এর আগে ২০১৫ সালের ৩ সেপ্টেম্বর আঃ আজিজকে ২ হাজার ৬৭০ পিচ ইমপুল ইনজেকশন ও ৩২ পিচ ভায়াগ্রাসহ রংপুর শহেব র‌্যাব গ্রেফতার করে। এ ঘটনায় তার বিরুদ্ধে পৃথক দুটি মামলা হয়। ওই মামলায় জামিন নিয়ে সে পার্বতীপুর শহরের প্রাণ কেন্দ্রে অবস্থিত। আজিজ চশমা ঘর নামক ব্যবসা প্রতিষ্ঠানের আড়ালে মাদক ব্যবসা চালিয়ে আসছে। অভিযোগ রয়েছে সে দীর্ঘদিন যাবত এ মাদক ব্যবসায়ীর সঙ্গে জড়িত থেকে ইয়াবা, ভায়াগ্রহ ও নেশা জাতীয় ইম্পুল পাইকারীভাবে বিক্রি করে আসছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top