সকল মেনু

দিনাজপুরে প্রবীন উৎসবের ২য় দিনের সভায় মির্জা আনোয়ার ইসলাম তানু

SAMSUNG CAMERA PICTURES

দিনাজপুর থেকে মো. নুরুন্নবী বাবু: সম্মিলিত সাংস্কৃতিক জোট দিনাজপুরের সভাপতি মির্জা আনোয়ার ইসলাম তানু বলেছেন আসুন, নিজেদের প্রবীন জীবন সুরক্ষার জন্য একটি কাঙ্খিত ও ইতিবাচক পরিবেশ তৈরী করি। আমাদের সমাজে প্রবীন ব্যক্তিরা যাতে শারীরিক ও মানষিকভাবে সুস্থ ও স্বস্থিতে থাকতে পারে সে লক্ষ্যে আমাদের উদ্যোগী হতে হবে। আমাদের প্রবীনদের স্বাস্থ্য পরিচর্যা ও পুষ্টি পাওয়ার অধিকার প্রতিষ্ঠিত করতে পারিবারিকভাবে সচেতন ও উদ্যোগ গ্রহণ করতে সকলকে এগিয়ে আসতে হবে।

“প্রবীণের জন্য চাই প্রত্যাশিত জীবন” এই শ্লোগানকে সামনে রেখে প্রবীন অধিকার সুরক্ষায় সাংস্কৃতিক প্রচারাভিযান প্রকল্পের আওতায় দিনাজপুর শিল্পকলা একাডেমী মিলনায়তনে বহুব্রীহি সংস্থা ও জেলা ওয়ার্কিং কমিটির যৌথ আয়োজনে হেল্পএইজ ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর কারিগরি সহায়তায় এবং ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে  ৩ দিন ব্যাপী প্রবীন সাংস্কৃতিক উৎসের ২য় দিনের আলোচনা সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। প্রবীন অধিকার সুরক্ষায় সাংস্কৃতিক প্রচারাভিযান জেলা ওয়ার্কিং কমিটির সভাপতি মোঃ সফিকুল ইসলামের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন বহুব্রীহি সংস্থার নির্বাহী পরিচালক মোঃ জাকির হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সেক্টর কামান্ডার্স ফোরাম দিনাজপুরের সভাপতি আবুল কালাম আজাদ, বাংলাদেশ মহিলা পরিষদ দিনাজপুর জেলা শাখার সাবেক সভাপতি আজাদি হাই, প্রবীন হিতৈষী সংঘ দিনাজপুরের সাধারণ সম্পাদক ডাঃ চৌধুরী মোসাদ্দেকুল ইজদানী ও দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল। সঞ্চালকের দায়িত্ব পালন করেন বহুব্রীহি সংস্থার জেলা সমন্বয়কারী মোঃ আখিদুজ্জামান। সারাদিন ব্যাপী তৃণমূল পর্যায়ে সাংস্কৃতিক গোষ্ঠীদের গ্রামীণ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন স্থানীয় শিল্পীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top