সকল মেনু

খালেদা জিয়া যুদ্ধাপরাধী ও জঙ্গীদের মাতা

1283110154khaleda-zia-30-08-2010-11নেত্রকোনা প্রতিনিধি:বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে যুদ্ধাপরাধী ও জঙ্গীদের মাতা বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

রবিবার সকাল ৮টায় ৩৭ তম কর্ণেল তাহের দিবস উপলক্ষে নেত্রকোনার পূর্বধলা উপজেলার কাজলা গ্রামে কর্ণেল তাহেরের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এসময় এক মিনিট নিরবতা পালনসহ দোয়া করা হয়।

তাহেরের সমাধিস্থলে সংক্ষিপ্ত সমাবেশে মন্ত্রী বলেন, জিয়াউর রহমান শুধু ঠান্ডা মাথার খুনী ছিলেন না, তিনি যুদ্ধাপরাধীদের পিতা। বাংলাদেশের রাজনীতিতে সাম্প্রদায়িকতা, জঙ্গীবাদ , বিভেদের রাজনীতি চালু করে। জিয়া মারা যাওয়ার পর থেকে খালেদা ধারাবাহিকভাবে রাজাকার,জঙ্গীদের লালন পালন করে চলেছেন।

হাসানুল হক ইনু বলেন, তাহের গরীব মানুষের মুক্তির জন্যে সমাজবদলের আন্দোলন করেছেন আজীবন। অন্যায়ের কাছে মাথা নত করতে নাই এ শিক্ষাই জীবন দিয়ে শিখিয়েছেন তাহের ।

জিয়াউর রহমানের মরনোত্তর বিচার দাবি করেন মহাজোটের মন্ত্রী ইনু ।

সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জাসদের সহ-সভাপতি শাহ জিকরুল আহমেদ এমপি, সাধারন সম্পাদক শরীফ নুরুল আম্বিয়া, মোখলেছুর রহমান মুক্তাদির।

পরে তিনি স্থানীয় পাবলিক হলে জেলা জাসদ সভাপতি নির্মল কুমার দাসের সভাপতিত্বে আয়োজিত তাহের দিবসের আলোচনায় বক্তব্য রাখেন। এতে জেলা আওয়ামীলীগের সম্পাদক আশরাফ আলী খান খসরু রক্তর‌্য রাখেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top