সকল মেনু

যশোরে যশোরে ট্রাঙ্কলরির চাপায় তিন স্কুল ছাত্র নিহত

unnamedযশোর প্রতিনিধি: যশোর অফিস: যশোর-খুলনা সড়কে দুপুরে টাঙ্কলরির চাপায় তিন স্কুল ছাত্র নিহত হয়েছে। নিহতরা হলো, যশোর সদর উপজেলা চাউলিয়া গ্রামের আব্দুল্লাহ শেখের ছেলে হিমেল (সপ্তম শ্রেণি), জিরাট গ্রামের লুৎফর রহমানের ছেলে সাকিল (অষ্টম শ্রেণি)ও আবু সাঈদ (সপ্তম শ্রেণি) কচুয়া গ্রামের রফিক মিয়ার ছেলে। তারা তিনজনেই যশোর সদরের রূপদিয়া ওয়েলফেয়ার একাডেমির ছাত্র। হাইওয়ে পুলিশ ট্রাঙ্কলরি আটক করেছে।

unnamed যশোর কোতয়ালী থানার ওসি ইলিয়াস হোসেন জানান, হিমেল, সাকিল ও আবু সাঈদ তিনজনে একই মোটরসাইকেলে নওয়াপাড়ার দিকে যাচ্ছিল। পথিমধ্যে পদ্মবিলা এলাকায় পৌছুলে একটি ট্রাঙ্কলরি (যশোর-ট ১০৪) এর সাথে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে সাকিল মারা যায়। আহত হিমেল ও সাইদকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।  যশোর জেনারেল হাসপাতালের ডাক্তার আব্দুল্লাহ আল মামুন জানান, সাকিলকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

unnamedআর হিমেল ও সাইদকে উন্নত চিকিৎসার জন্য বিকাল সাড়ে ৪টার দিকে ঢাকায় প্রেরণ করার সময় হিমেলের মৃত্যু হয়। সাইদকে ঢাকায় পাঠানোর জন্য রেফার করা হয়, কিন্তু তার স্বজনরা তাকে খুলনা মেডিকেলে নিয়ে যাচ্ছিল পথে নওয়াপাড়া পর্যন্ত গেলে সাইদের মৃত্যু হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top