সকল মেনু

ভোলায় রোভার ও স্কাউটিং কার্যক্রমের আলোচনা সভা

unnamed মেহেদী হাসান তানজীল, ভোলা জেলা প্রতিনিধি: দেশে শিশু,কিশোর-কিশোরী, তরুন-তরুনীদের বিভিন্ন স্তর বিশিষ্ট ব্যবহারিক প্রশিক্ষণের মাধ্যমে আত্মমর্যাদাসম্পন্ন, সৎ, চরিত্রবান, কর্মদ্যোগী, সেবাপরায়ণ ও সুনাগরিক হিসেবে গড়ে তোলার লক্ষ্যে বাংলাদেশ স্কাউটস নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায়  ভোলায় কার্যক্রমকে আরো গতিশীল করার লক্ষ্যে  ভোলা সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে রোভার ও স্কাউটিং কার্যক্রম এর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।সোমবার সকাল ১০টায় টিএসসির মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
কলেজের অধ্যক্ষ মোঃ জিয়াউল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা  জেলা রোভার  কমিশনার ও ভোলা সরকারি কলেজের অধ্যক্ষ  প্রফেসর পারভীন আখতার, বিশেষ অতিথি, ভোলা জেলা রোভার সম্পাদক মোঃ কামাল হোসেন,জেলা রোভার স্কাউট লিডার আব্দুর রশিদ খান,আর এস এল ভোলা সরকারি কলেজ মোসাঃমেহবুবা আলম ।অনুষ্ঠান পরিচালনা করেন, আরএসি ইন্সট্রাক্টর মোঃ আনিসুর রহমান ও ইংরেজী  ইন্সট্রাক্টর মাহবুব আলম।
এসময় আরো উপস্থিত ছিলেন,টিএসসির চীফ ইন্সট্রাক্টর (অটোঃ) শ্রীবাস চন্দ্র দে,চীফ ইন্সট্রাক্টর (ইলেক্ট্রনিক) মোঃমোয়াজ্জেম হোসেন, ইন্সট্রাক্টর (ইংরেজী) মোঃ ওহিদুল ইসলাম, জুনিয়র ইন্সট্রাক্টর(আরএসি) মোঃওয়াজীউল্লাহ  প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top