সকল মেনু

খানসামায় কাব সমাবেশ-২০১৬ অনুষ্ঠিত

unnamedফারুক আহম্মেদ খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: খানসামা উপজেলা প্রশাসন ও বাংলাদেশ স্কাউটস, উপজেলা শাখা,দিনাজপুর-এর আয়োজনে উপজেলা মিলনায়তনে আজ ০৩ই সেপ্টেম্বর শনিবার সকাল ৯.৩০ মিনিটে “কাব সমাবেশ-২০১৬ “অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে বাংলাদেশ স্কাউটস, খানসামা উপজেলা শাখার সাধারন সম্পাদক ও খানসামা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ও বাংলাদেশ স্কাউটস,খানসামা উপজেলা শাখার সভাপতি মোঃ সাজেবুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ হাবিবুর রহমান, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আজমল হক,সহকারী শিক্ষা অফিসার মোঃ বোরজাহান কবির, উপজেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি ধীমান দাসসহ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা খানসামা উপজেলার প্রত্যকটি প্রাথমিক বিদ্যালয়ে স্কাউটস কাব দল গঠন করার জন্য গঠনগত ও কার্যক্রমসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কাউটস, খানসামা উপজেলা শাখার সদস্যবৃন্দ,উপজেলা অনলাইন প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ, উপজেলার প্রত্যকটি প্রাথমিক বিদ্যালয়ের প্রধাান শিক্ষক/শিক্ষিকা ও সহাকরী শিক্ষকবৃন্দসহ প্রত্যেক প্রাথমিক বিদ্যালয়ের স্কাউটস দলের শিক্ষার্থীবৃন্দ ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top