সকল মেনু

গোপালগঞ্জকে বিভাগ করার আন্দোলনে নেমেছে জেলাবাসী

unnamedগৌরাঙ্গ লাল দাস, গোপালগঞ্জ প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম ধন্য গোপালগঞ্জকে বিভাগ করার দাবীতে জেলাবাসী আন্দোলনে নেমেছে। মিছিল-মিটিং অব্যাহত রেখেছেন। আগামীতে বিভাগ আন্দোলনকারী সর্বস্তরের জনগন আরো নানা কর্মসূচী নিয়ে মাঠে নামছে বলে জানাগেছে।
বিভাগ বাস্তবায়নের দাবীতে আজ মঙ্গলবার দুপুরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শেখ ফজলুল হক মনি অডিটরিয়ামে অনুষ্ঠিত এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক বিচারপতি শামচুল হুদা মানিক।
গোপলগঞ্জ পৌর মেয়র কাজী লিয়াকত আলি লেকুর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের unnamed

সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহবুব আলি খান, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক রফিকুল ইসলাম মিটু,  জেলার ৫ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগন, জেল ছাত্রলীগ, যুবলীগ, কৃষক লীগ নেতৃবৃন্দ ছাড়াও জেলা জাসদ সভাপতি, জেলা সিপিবি সভাপতি, জেলার বিভন্ন পৌরসভা ও উপজেলা চেয়ারম্যানগন বক্তব্য রাখেন।unnamed

আলোচনা অনুষ্ঠানে জেলার বিভিন্ন শ্রেণী পেশা ও  সর্বস্তরের জনগন উপস্থিত ছিলেন। বক্তারা গোপালগঞ্জকে বিভাগ করার দাবী জানিয়েছেন। আগামীতে বিভাগ বাস্তবায়ন না হওয়া পর্যন্ত জেলাবাসী আন্দোলন সংগ্রাম চালিয়ে যাবারও ঘোষনা দেন।
আলোচনাসভা শেষে গোপালগঞ্জকে বিভাগ করার দাবী সম্বলিত প্লেকার্ড নিয়ে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top