সকল মেনু

চক্ষু ও স্বাস্থ্য পরীক্ষা করাতে রাষ্ট্রপতি এখন লন্ডনে

president-abdul-hamid_30591হটনিউজ২৪বিডি.কম : চক্ষু ও স্বাস্থ্য পরীক্ষা করাতে রাষ্ট্রপতি আবদুল হামিদ এখন লন্ডনে রয়েছেন। এ লক্ষ্যে তিনি রবিবার লন্ডন পৌঁছেছেন। রাষ্ট্রপতির সফরসঙ্গী তাঁর প্রেস সচিব জয়নাল আবেদীন লন্ডন থেকে জানান, রাষ্ট্রপতিকে বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ভিভিআইপি ফ্লাইটটি বৃটেনের রাজধানী লন্ডনের হিথ্রো বিমানবন্দরে ৩টা ৩০ মিনিটে (স্থানীয় সময়) অবতরণ করে। যুক্তরাজ্যে বাংলাদেশের ভারপ্রাপ্ত রাষ্ট্রদূত খন্দকার এম তালহা বিমানবন্দরে রাষ্ট্রপতিকে অভ্যর্থনা জানান। এর আগে রাষ্ট্রপতি আবদুল হামিদ রবিবার সকাল সাড়ে দশটায় ঢাকা থেকে লন্ডনের উদ্দেশে রওয়ানা হন।

হযরত শাহজালাল ইন্টারন্যাশনাল বিমান বন্দরে রাষ্ট্রপতিকে বিদায় জানান, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, পররাষ্ট্রমন্ত্রী এ এইচ মাহমুদ আলী, মুক্তিযুদ্ধ বিয়ষক মন্ত্রী একেএম মোজাম্মেল হক এবং সামরিক ও বেসামরিক উর্ধ্বতন কর্মকর্তারা। রাষ্ট্রপতি লন্ডনের মোরফিল্ড চক্ষু হাসপাতাল ও বোপা ক্রুমওয়েল হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করাবেন। আগামী ৪ সেপ্টেম্বর রাষ্ট্রপতি দেশে ফেরার কথা রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top