সকল মেনু

ভোলায় ৫২ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

unnamedভোলা প্রতিনিধি: ভোলায় ৫২ পিচ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ভোলা ডিবি পুলিশ। সোমবার শহরের চকবাজারস্থ হোটেল প্যারাডাইস থেকে তাকে আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে ভোলা ডিবি পুলিশের এসআই আবু সাঈদ, এসআই রবিউল ও এসআই রুপ কুমারের নেতৃত্বে একটি টিম ভোলা শহরের চকবাজারস্থ হোটেল প্যারাডাইসে সোমবার রাত দেড়টার দিকে অভিযান চালায়। হোটেলের ৬ নম্বর কক্ষ থেকে এসময় ৫২ পিচ ইয়াবাসহ মোঃ হাবিব মাতাব্বর (২৫) নামের এক মাদক ব্যবসায়ীকে আকট করে।

হাবিব পশ্চিম চরনোয়াবাদ চৌমুহনী ৪নং ওয়ার্ডের বাসিন্দা ছগির মাতাব্বরের ছেলে। ডিবি’র এসআই আবু সাঈদ জানান, আটককৃত হাবিবের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-৪১, ২৯/০৮/২০১৬ ইং এবং তাকে কোর্টের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। ভোলা জেলার সুযোগ্য পুলিশ সুপার মোকতার হোসেনের এ জেলার দায়ীত্ব নেয়ার পর সাংবাদিকদের সাথে মতবিনিময়ের সময় তিনি ভোলাকে মাদক মুক্ত উপহার দেয়াকে প্রথম চ্যালেঞ্জ হিসেবে নেন। এরই ধারাবাহিকতায় চলছে এ অভিজান। এভাবে যদি প্রশাসনের সর্বস্তর থেকে মাদককে ভোলা জেলা থেকে উচ্ছেদ এর সৎ মনোভাব থাকে তবে অতি দ্রুত এ জেলাকে মাদক মুক্ত করা সম্ভব হবে বলে মনে করছেন অভিজ্ঞ মহল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top