সকল মেনু

নিহত তিন জঙ্গির একজন রাব্বি যশোরের

unnamedযশোর প্রতিনিধি: নারায়ণগঞ্জ শহরের পাইকপাড়া বড় কবরস্থান এলাকায় জঙ্গি আস্তানা পুলিশি অভিযানে নিহত তিন জঙ্গির একজন রাব্বি হচ্ছে যশোরের! তার বাড়ি সদর উপজেলার কিসমত নওয়াপাড়া এলাকায়। আইন প্রয়োগকারীর এক সংস্থা সূত্রে এ তথ্য জানা গেছে।
বিভিন্ন সূত্রে জানা গেছে, নিহত তিন জঙ্গির একজন হচ্ছে সদর উপজেলার কিসমত নওয়াপাড়া গ্রামের কাজী হাবিবুল্লাহের পুত্র কাজী ফজলে রাব্বি। তার বাবা ৭ এপ্রিল যশোর  কোতোয়ালি থানায়  নিখোঁজ হয়েছে বলে একটি সাধারণ ডায়েরি করেন।
কোতোয়ালি থানা সূত্রে জানা গেছে, রাব্বির বাবা ডায়েরিতে উল্লেখ করেন, যশোর মাইকেল মধুসূদন (এমএম) কলেজের পদার্থ বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র কাজী ফজলে রাব্বি (২১) গত ৫ এপ্রিল থেকে নিখোঁজ রয়েছে। কলেজে যাওয়ার কথা বলে ফজলে রাব্বি পিঠে ঝুলানো একটি ব্যাগে জামা কাপড় নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যায়।
সেই থেকে সে আর ফেরেনি। নিখোঁজ হওয়ার আগে সে কলেজ থেকে নিজের ভর্তি বাতিল করে সমস্ত কাগজপত্র তুলে নিয়েছে। ফজলে রাব্বির ফিরে আসার জন্য তার বাবা কাজী হাবিবুল্লাহ দুটি জাতীয় পত্রিকায় বিজ্ঞপ্তিও দিয়েছিলেন।
স্থানীয়রা জানান, ফজলে রাব্বি এলাকায় তেমন কারো সাথে মিশতেন না। তবে স্থানীয় একটি মসজিদের ইমামের সঙ্গে ছিলো তার গভীর সম্পর্ক। সেই সূত্র ধরে গত ঈদের দিন পুলিশ ও র‌্যাব সদস্যরা ফজলে রাব্বির বাড়িতে গিয়ে তথ্যানুসন্ধান করেন।
এ ব্যাপারে জানতে চাইলে র‌্যাব এর এক কর্মকর্তা জানান, ফজলে রাব্বি ৬টি মুঠোফোন নম্বর ব্যবহার করেন। কোন নির্দিষ্ট নম্বরে তিনি থাকেন না। কখনো মুঠোফোন সেটও বদল করে ফেলেন।
যশোর কোতোয়ালি থানার ওসি ইলিয়াস হোসেন জানান, নওয়াপাড়া এলাকার ফজলে রাব্বি গত ৫ এপ্রিল থেকে নিখোঁজ রয়েছেন। এ ব্যাপারে তার বাবা কাজী হাবিবুল্লাহ গত ৭ এপ্রিল কোতোয়ালি মডেল থানায় জিডি করেন। জিডি নম্বর ৩৬০/০৭.০৪.১৬

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top