সকল মেনু

ফরিদপুরে আটক আনসারউল্লাহর ৪ সদস্য ১৯ দিনের রিমান্ডে

4390_remadফরিদপুর প্রতিনিধি: আগ্নেয়াস্ত্র, ১০ রাউন্ড গুলি ও ২২ টি হাতবোমাসহ ফরিদপুরে গ্রেফতার হওয়া নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠন আনসারউল্লাহ বাংলা টিমের ৪ সদস্যকে তিনটি পৃথক মামলায় মোট ১৯ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার ফরিদপুরের ৩ নং আমলী আদালতের বিচারক মইনুল ইসলাম এই রিমান্ড মঞ্জুর করেন।

আনসারউল্লাহ বাংলা টিমের ফরিদপুর অঞ্চলের প্রধান ফরিদ মৃধাসহ তার ৩ সহযোগী নাহিদ মোল্য, সহিদুল ইসলাম ও মহসীন মোল্যাকে গ্রেফতার করে ফরিদপুরের পুলিশ। শনিবার দুপুরে ফরিদপুর পুলিশ সুপার কার্যালয়ে প্রেস বিফ্রিং করে ওই ৪ জঙ্গী সদস্যকে অস্ত্র, গুলি ও বোমাসহ গনমাধ্যমের সামনে হাজির করা হয়।

ফরিদপুরের সদরপুর, চরভদ্রাসন ও ভাঙ্গা থানায় তাদের বিরুদ্ধে অস্ত্র ও বিষ্ফোরক দ্রব্য নিয়ন্ত্রন আইনে ৪টি মামলা দায়ের করা হয়েছে। এছাড়া গ্রেফতার নাহিদ মোল্যার নামে এ বছরের ১৩ এপ্রিল ময়মনসিংহতে বিষ্ফোরক দ্রব্য আইনে অপর একটি মামলা রয়েছে।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুজ্জামান জানান, ওই ৪ জঙ্গী সদস্যদের বিরুদ্ধে দায়ের হওয়া সদরপুর থানার অস্ত্র মামলায় তাদের ৫ দিনের এবং বিষ্ফোরক মামলায় ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এছাড়া ভাঙ্গা থানার বিষ্ফোরক মামলায় তাদের ৭ দিনের রিমান্ড মঞ্জুর হয়েছে।

ফরিদপুর জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর খন্দকার জাহিদ হোসেন জয় জানান, ফরিদপুর এর ৩ নং আমলী আদালতের বিচারক মইনুল ইসলামের আদালতে রোববার ওই ৪ জঙ্গী সদস্যকে পুলিশ হাজির করে পৃথক ৩টি মামলায় রিমান্ডের আবেদন জানালে আদালত তা মঞ্জুর করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top