সকল মেনু

আওয়ামীলীগ জনগনের দল -এলজিআরডি মন্ত্রী

 4342_images 2ফরিদপুর প্রতিনিধি: স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আওয়ামীলীগ জনগনের দল। এই দলকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই। ধর বললেই বিএনপি দৌড়ে পালায় সেই দলের আন্দোলনের হুমকি সূর্যের সামনে কুপির সমান। তিনি বিএনপিকে গণতন্ত্রের পথে আসতে আহ্বান জানিয়ে বলেন, গণতন্ত্র মানে এই না যে বেগম খালেদা জিয়া নির্বাচনে অংশ নেবেন আর অন্যরা অংশ না দিয়ে তাদের ক্ষমতায় বসিয়ে দেবে।

শনিবার দুপুরে ৫ কোটি ২৪ লাখ টাকা ব্যায়ে ফরিদপুর সদর উপজেলা পরিষদের সম্প্রসারিত ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে আয়োজিত এক সমাবেশে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশ্বের মধ্যে একমাত্র রাষ্ট্রনায়ক উল্লেখ করে বলেন, নির্দিষ্ট লক্ষ্যমাত্রা নিয়ে বাংলাদেশের উন্নয়নে কাজ করছেন এবং ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে মধ্যম আয়ের রাষ্ট্রে পরিণত করবেন। যা অন্য কোনো রাষ্ট্র নায়ক এ পর্যন্ত করতে পারেনি।

উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর এর সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন, ফরিদপুরের জেলা প্রশাসক সরদার সরাফত আলী, পুলিশ সুপার জামিল হাসান, জেলা আওয়ালীগের সভাপতি সুবল চন্দ্র সাহা প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top