সকল মেনু

মায়ের সঙ্গে বড় পর্দায় প্রিয়াঙ্কা

Priyankfghj-300x259বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়া তার প্রযোজিত প্রথম মারাঠি ছবি ‘ভেন্টিলেটর’কে স্মরণীয় করে রাখতে বড়সড় পরিকল্পনা সাজিয়েছেন। আগেই জানাজানি হয়েছে, ছবিটিতে যুক্ত থাকছেন ‘মহেঞ্জোদারো’র পরিচালক আশুতোষ গোয়াড়িকর।

এবার শোনা যাচ্ছে, প্রিয়াঙ্কার মা মধু চোপড়াও কাজ করবেন এতে। ছবিটির প্রথম কয়েক মিনিট মা ও মেয়েকে তাদের চরিত্রেই একসঙ্গে দেখা যাবে। এটি পরিচালনা করবেন রাজেশ মাপুশকার।

এদিকে ভারতের প্রথম তারকা হিসেবে গত ১৫ আগস্ট যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে টুইটার সদর দফতরে গিয়ে লাইভ চ্যাটে অংশ নিলেন প্রিয়াঙ্কা। এখন শহরটিতে আমেরিকান টেলিভিশন সিরিজ ‘কোয়ান্টিকো’র দ্বিতীয় মৌসুমের কাজ করছেন ৩৪ বছর বয়সী এই অভিনেত্রী। ২০০৯ সালে টুইটারে যোগ দেন প্রিয়াঙ্কা। এখানে তার অনুসারীর সংখ্যা ১ কোটি ৪৭ লাখ।

২০১০ সালে সানফ্রান্সিসকোতে টুইটারের মূল কার্যালয়ে যাওয়ার আমন্ত্রণ পেয়েছিলেন তিনি। তখন তার দখলেই ছিলো সবচেয়ে বেশি অনুসারী (এখন শীর্ষে আছেন অমিতাভ বচ্চন)।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top