সকল মেনু

দিনাজপুরের ভলিবল প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন

SAMSUNG CAMERA PICTURES

দিনাজপুর থেকে মো. নুরুন্নবী বাবু: বৃহস্পতিবার বড় ময়দানস্থ ক্রীড়া পল্লী সংলগ্ন ভলিবল গ্রাউন্ডে জেলা ক্রীড়া সংস্থা দিনাজপুরের আয়োজনে বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় জাতীয় ক্রীড়া পরিষদের উদ্যোগে তৃণমূল পর্যায় থেকে বাছাইকৃত প্রতিভাবান খেলোয়াড়দের ১৭ আগষ্ট থেকে ২৬ আগষ্ট ১০ দিন ব্যাপী ভলিবল প্রশিক্ষনের ক্যাম্পের উদ্বোধন করা হয়।

প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন করেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার। সংস্থার নির্বাহী সদস্য ও ভলিবল উপ-কমিটির আহবায়ক সমীরন ঘোষের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় ক্রীড়া পরিষদের পরিদর্শক ইমদাদুল হক মিলন, বাংলাদেশ ভলিবল ফেডারেশনের কোচ অসিম সাহা। শুভেচ্ছা বক্তব্য রাখেন সংস্থার নির্বাহী সদস্য আনিস হোসেন দুলাল, মোস্তাক আহাম্মেদ ও স্থানীয় কোচ সাঈদ ইসলাম সেতু। বক্তারা বলেন, একটি দেশের পরিচয় মেলে সে দেশের ক্রীড়ার উন্নয়নে। আজকের এই ক্ষুদে খেলোয়াড়রা প্রশিক্ষণপ্রাপ্ত হয়ে একদিন জাতীয় পর্যায় ভাল খেলোয়াড় হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারবে। এ জন্য প্রশিক্ষণ এবং অনুশীলণের বিকল্প নেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top