সকল মেনু

জঙ্গি নেতা তামিম ও জিয়া ঢাকাতেই লুকিয়ে আছেন

jongi-leader_27098হটনিউজ২৪বিডি.কম : রাজধানী ঢাকাতেই আত্মগোপন করে আছেন গুলশান হামলাকারী জঙ্গিদের ২ গডফাদার কানাডা প্রবাসী তামিম চৌধুরী ও মো. জিয়াউল হক। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার ও কাউন্টার টেরোরিজম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম এ তথ্য দিয়েছেন। তিনি বলেন, সাম্প্রতিক সময়ে দেশে জঙ্গি কর্মকা-ের ২ নাটেরগুরু রাজধানীতেই অবস্থান করছেন। তাদের ধরতে আমরাও চেষ্টা করছি এবং অন্য সবার কাছে সহযোগিতা চেয়েছি। ধরিয়ে দিতে পারলে ২০ লাখ টাকা করে পুরস্কারের ঘোষণা হয়েছে। আশা করছি, দ্রুত সময়ের মধ্যে তাদের দুজনকে গ্রেপ্তার করা হবে।

রাজধানীর মিন্টো রোডে ডিএমপির মিডিয়া সেন্টারে ঢাকার দারুস সালাম এলাকা থেকে ৫ জঙ্গিকে গ্রেপ্তারের বিষয়ে সাংবাদিকদের অবহিত করার এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ দাবি করেন। সংবাদ সম্মেলনে তিনি বলেন, কানাডার উইন্ডসরের বাসিন্দা তামিম ২০১৩ সালের অক্টোবরে দুবাই হয়ে বাংলাদেশে আসার পর থেকে নিখোঁজ হয়। জঙ্গি হামলার ঘটনায় বিভিন্ন সময় গ্রেপ্তারকৃতদের কাছ থেকে তামিম এবং জিয়াউলের জড়িত থাকার বিষয়ে তথ্য জানা যায়। তাদের দুজনকে ধরতে আইনশৃঙ্খলা বাহিনী অভিযান চালাচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top