সকল মেনু

চিরিরবন্দরে সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে র‌্যালি

unnamed মোহাম্মাদ মানিক হোসেন, চিরিরবন্দর(দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের চিরিরবন্দরে সন্ত্রাস, জঙ্গীবাদ, মৌলবাদ ও ভূমিদস্যুদের বিরুদ্ধে রুখে দাঁড়াও, জল জঙ্গল জমিতে নারীর সম অধিকার প্রতিষ্ঠার দাবীতে র‌্যালি, সমাবেশ ও স্মারকলিপি প্রদান করেছে চিরিরবন্দর জননারী ঐক্য পরিষদ ও জনসংগঠন ঐক্য পরিষদ।  বৃহস্পতিবার বেলা আড়াইটায় সিডিএ,এএলআরডি,আরবান,ক্যাপাং ফাউন্ডেশন ও পিএলএ নেট রংপুর ও রাজশাহী বিভাগ চিরিরবন্দর এর সহযোগিতায় উপজেলা চত্বর হতে বর্ণাঢ্য র‌্যালি বের করে।

জননারী সংগঠন ঐক্য পরিষদ ও জনসংগঠন ঐক্য পরিষদের সদস্য সহ ৫ শতাধিক নারী পুরুষ র‌্যালিতে অংশগ্রহন করে। র‌্যালিটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে ও উপজেলা পরিষদের সামনে সমাবেশ করে। চিরিরবন্দর জনসংসংগঠন ঐক্য পরিষদের সভাপতি মোকলেছুর রহমানের সভাপতিত্বে সমাবেশে সিডিএ দিনাজপুরের আঞ্চলিক সমন্বয়কারী কামরুন নাহার, চিরিরবন্দর জননারী ঐক্য পরিষদের নির্বাহী সদস্য আরুফা বেগম, সাবিত্রী রানী,কমলা কান্ত রায় আব্দুর রাজ্জাকসহ  সংগঠনের নের্তৃবৃন্দ বক্তব্য রাখেন। পরে ৯ দফা দাবী বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রী বরাবরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে স্মারকলিপি   প্রদান করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top