সকল মেনু

তাজ মঞ্জিলের মালিকের স্ত্রী-ছেলেসহ পাঁচজনের রিমান্ড

1470588093_61স্টাফ রিপোর্টার ॥ পুলিশের কর্তব্যকাজে বাধা ও তথ্য গোপনের মামলায় কল্যাণপুরের তাজ মঞ্জিলের মালিকের স্ত্রী, ছেলেসহ পাঁচজনের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ রবিবার ঢাকার মহানগর হাকিম খুরশিদ আলম এ আদেশ দেন।

এই পাঁচজন হলেন বাড়ির মালিকের স্ত্রী মমতাজ পারভীন, ছেলে মাজহারুল ইসলাম এবং তাঁর সহযোগী মাহফুজুল আনসার, মমিন উদ্দিন ও জাকির হোসেন।

২৬ জুলাই কল্যাণপুরের ‘তাজ মঞ্জিল’ নামের বাড়িতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অভিযানে নয় জঙ্গি নিহত হন। এ ঘটনায় সন্ত্রাসবিরোধী আইনে মামলা করে পুলিশ। পরে জঙ্গিদের বাড়ি ভাড়া দেওয়া ও তথ্য গোপনের অভিযোগে বাড়ির মালিকের স্ত্রীসহ পাঁচজনকে ফৌজদারি কার্যবিধির ৫৪ ধারায় গ্রেপ্তার করে রিমান্ডে নেয় পুলিশ। পরে তাঁদের বিরুদ্ধে পুলিশের কর্তব্যকাজে বাধা দেওয়ার ও বাড়ি ভাড়ার বিষয়ে তথ্য গোপনের অভিযোগে পুলিশ এ মামলা করে। ২ আগস্ট ওই পাঁচজনকে এই মামলায় গ্রেপ্তার দেখিয়ে মিরপুর মডেল থানার পরিদর্শক সাজ্জাদুর রহমান ১০ দিনের রিমান্ডের আবেদন জানান। ঢাকার মহানগর হাকিম আজ রিমান্ড শুনানির দিন ধার্য করেছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top