সকল মেনু

আবারও মধ্য আকাশ থেকে যাত্রীবাহী বিমান উধাও!

algerian-biman_25753আন্তর্জাতিক ॥ হটনিউজ২৪বিডি.কম : আবারও মধ্য আকাশ থেকে উধাও হয়ে গেলো একটি যাত্রীবাহী বিমান! মালয়েশিয়ান এয়ারলাইন্সের বোয়িং ৩৭০-র টাটকা স্মৃতি উস্কে ফের মাঝ আকাশে হারিয়ে গেল আলজেরিয়ার একটি যাত্রীবাহী বিমান। আলজেরিয়া থেকে মার্সেই যাওয়ার পথে মাঝ আকাশ হঠাৎ এয়ার ট্র্যাফিক কন্ট্রোলের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায় এয়ার আলজেরির বিমান AH1020-এর। যাত্রীবোঝাই বিমানটির এখনো পর্যন্ত কোনো খোঁজ মেলেনি। বিমানবন্দরের র‌্যাডারে দেখা গেছে, উধাও হওয়ার আগে বিমানটি শেষবার আলজেরি ফেরার চেষ্টা করছিল। তারপরই র‌্যাডারের আর কোনো খোঁজ পায়নি। বিমানটিতে ১২৩টি আসন থাকলেও ঠিক কতজন যাত্রী রয়েছে তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি।

শনিবার স্থানীয় সময় দুপুর দেড়টা নাগাদ আলজেরিয়া ছাড়ে এয়ার আলজেরির বিমানটি। মার্সেইগামী বিমানটির মার্সেই পৌঁছনোর নির্ধারিত সময় ছিল একই দিন বিকেল ৪টা। রানওয়ে ছাড়ার ঘণ্টা খানেক পরেই ওই বিমানটি থেকে একটি ইমার্জেন্সি ফোন আসে আলজেরি বিমানবন্দরে। যোগাযোগ করতে গিয়েই আর কোনো পাত্তা মেলেনি বিমানটির। বিমানটির কী হল, তা এখনো রহস্য।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top