সকল মেনু

এবার শাকিবের সঙ্গে শুভশ্রীর জুটি

shum-290x175বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : ঢালিউড সুপারস্টার শাকিব খানের বিপরীতে প্রথমবারের মতো জুটি বাঁধছেন টালিগঞ্জের অভিনেত্রী শুভশ্রী।

কিছুদিন আগেই মুক্তি পাওয়া ‘শিকারি’ সিনেমায় শাকিবের সঙ্গে ওপার বাংলার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় অভিনয় করেছেন। তাদেরও রসায়ন পছন্দও করেছে দর্শকরা। বক্স অফিসেও দারুণ সাড়া ফেলে সিনেমাটি।

আরও একবার যৌথ প্রযোজনার সিনেমায় শাকিবের পাশে টালিগঞ্জের নায়িকা রাখার সিদ্ধান্ত নিয়েছে নির্মাতারা। নাম ঠিক না হওয়া ওই সিনেমার জন্য চুক্তিপত্রে এখনও সই না করলেও, শুভশ্রীই যে হতে যাচ্ছেন সেই নায়িকা- এ খবর এখন অনেকটাই পাকা।

যৌথ প্রযোজনায় র্নিমিত এই সিনেমাটি প্রযোজনায় থাকছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজ।

জাজ মাল্টিমিডিয়ার কণর্ধার আব্দুল আজিজ বলেন,“শাকিব খান ও শুভশ্রিকে নিয়ে আমাদের নতুন সিনেমার নির্মাণের ব্যাপারে এখনও কোনো চুক্তি তাদের দু্ইজনকে নিয়ে সম্পন্ন হয়নি। যখন সব কিছু সম্পন্ন হবে তখনই নিশ্চিত করে বলা যাবে। এছাড়াও সিনেমার নাম কি হবে তা যেমনি নির্ধারণ হয়নি ঠিক তেমনি সিনেমাটির পরিচালকের আসনে কে থাকছেন তাও নির্ধারিত হয়নি।’
তিনি আরো বলেন, ‘সিনেমাটি নির্মাণ হলে ওদের (শাকিব খান ও শুভশ্রী) দুইজনকে নিয়েই হবে। ঈদুল আযহার আগেই একটা সুখবর আপনারা জানতে পারবেন।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top