সকল মেনু

রোল মডেল হাসিনা: ভুটানের প্রধানমন্ত্রীর ফেইসবুক স্ট্যাটাস

downloadহটনিউজ২৪বিডি.কম : ভুটানের প্রধানমন্ত্রী শেরিং তোবগে তার দেওয়া একটি ফেইসবুক স্ট্যাটাসে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রোল মডেল হিসেবে উল্লেখ করেছেন। নারীর ক্ষমতায়ন, দারিদ্র্য বিমোচনসহ বিভিন্ন বিষয়ে দক্ষতার সঙ্গে কাজ করে যাওয়ায় ফেইসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই ভূয়সী প্রশংসা করেছেন ভুটানের প্রধানমন্ত্রী।

এর আগে অবশ্য ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম ভুটানের প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন মঙ্গলবার। সাক্ষাতে তারানা হালিম ভুটানের প্রধানমন্ত্রীর কাছে নারীর ক্ষমতায়ন ও দারিদ্র্য বিমোচনে বাংলাদেশ সরকারের বিভিন্ন কর্মকাণ্ডের কথা তুলে ধরেন। দ্বিপাক্ষিক ওই বৈঠকের পর ফেইসবুকে শেরিং তোবগে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ওই পোস্ট দেন। পরে প্রতিমন্ত্রী তারানা হালিম তার ফেইসবুকে পোস্টটি শেয়ার করেন।

ফেইসবুক স্ট্যাটাসে ভুটানের প্রধানমন্ত্রী নারীর ক্ষমতায়ন ও দারিদ্র্য বিমোচনে শেখ হাসিনা রোল মডেল বলে লেখেন।

দ্বিপাক্ষিক বৈঠকে ভুটানের প্রধানমন্ত্রীর সঙ্গে অর্থনীতি, হাইড্রো পাওয়ার, তথ্যপ্রযুক্তি, বাণিজ্য, পর্যটন, এভিয়েশন, কয়লাসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন তারানা হালিম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top