সকল মেনু

দিনাজপুর ও হাকিমপুরে ফেন্সিডিল, ইয়াবা ও মদসহ ২ জন গ্রেফতার

indexদিনাজপুর থেকে মো. নুরুন্নবী বাবু: দিনাজপুর ও হাকিমপুর উপজেলার সীমান্ত এলাকায় বিজিবি এবং র‌্যাব সদস্যদের পৃথক ২টি অভিযানে ইয়াবা ট্যাবলেট, ফেন্সিডিল ও মদসহ ২ জনকে আটক করেছে। আটক ২ জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে পৃথক ২টি মামলা দায়ের করা হয়েছে। দিনাজপুরের হাকিমপুর থানার অফিসার্স ইনচার্জ আব্দুস সবুর জানান, আজ বৃহস্পতিবার দুপুরে র‌্যাব ১৩ গাইবান্ধা ক্যাম্পের ডিএডি নুরুল আমিন বাদী হয়ে আটক মাদক বিক্রেতা আবু বক্কর সিদ্দিকের বিরুদ্ধে হাকিমপুর থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করেন। মামলার অভিযোগে প্রকাশ, গতকাল বুধবার দুপুর ২টায় হাকিমপুর উপজেলার হিলি বাজারের চন্ডিপুর গ্রামে আটক আবু বক্করের বাড়ীতে অভিযান চালিয়ে র‌্যাব সদস্যরা ৪১০পিস ইয়াবা, ৪৬ বোতল ফেন্সিডিল ও ৪ বোতল মদসহ তাকে আটক করে। আবু বকর সিদ্দিক হাকিমপুর উপজেলার চন্ডিপুর গ্রামের শুকটা মন্ডলের পুত্র।

আজ বৃহস্পতিবার বিকেলে তাকে দিনাজপুর জুডিশিয়াল আদালতে মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এদিকে আজ বৃহস্পতিবার দুপুরে দিনাজপুর ৪২ বিজিবির একটি অভিযান টিম সদর উপজেলার সীমান্তবর্তী স্বরস্বর্তীপুর এলাকায় অভিযান চালিয়ে একজন মোটরসাইকেল আরোহীকে আটক করেন। আটক মোটরসাইকেল আরোহী সদর উপজেলার স্বরস্বর্তীপুর গ্রামের জবেদ আলীর পুত্র ফারেজুল ইসলাম (৩২) এর নিকট থেকে ১২১ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। তার সহযোগী একই গ্রামের মহসীন আলীর পুত্র সাদ্দাম হোসেন (৩২) পালিয়ে যায়। আজ বৃহস্পতিবার বিকেলে ফারিজুলকে কোতয়ালী থানায় সোপর্দ করে বিজিবির পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top