সকল মেনু

সুসংএ শিক্ষদের সংবাদ সম্মেলন

index বিজন কৃষ্ণ রায়,দুর্গাপুর, নেত্রকোনা: নেত্রকোনার দুর্গাপুরে সুসং সরকারি মহাবিদ্যালয়ের জাতিয় করণকৃত ৫৬ জন শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীগনের আত্মীকরণের নিমিত্তে চাহিত কাগজপত্র কলেজে রক্ষিত আলমারী থেকে চুরি হয়ে যাওয়ায় কলেজের শিক্ষকগনের পক্ষে ২জন শিক্ষক সংবাদ সম্মেলন করেছেন সোমবার।
দুর্গাপুর প্রেসক্লাবের সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে শিক্ষক ফারুক আহমেদ তালুকদার বলেন ,কলেজের শিক্ষকগনের মধ্যে মোঃ নাসির উদ্দিন ,মোঃ শাহজাহান সিরাজ, বিলকিস বানু, সায়িদা ইয়াসমিন নীলা ও মনিরুল ইসলাম তাহারা সু পরিকল্পিত ভাবে জাতীয় করণ সম্পর্কিত আহবায়ক শিক্ষক রেমন্ড আরেং এর অনুমতি ব্যাতিরেকে কলেজের পিয়ন পরিতোষ বনোয়ারির কাছে রক্ষিত আলমারীর চাবি নিয়ে জনৈক শিক্ষক সায়িদা ইয়াসমিন নীলা ৩০ জুলাই ২০১৬ ইং তারিখ ১২.৪৫ ঘটিকার সময় উল্লেখিত ফাইলগুলি নিয়ে উধাও হয়ে যায়।
এ ব্যাপারে সাহিদা ইয়াসমিন নীলাকে প্রতিষ্ঠান প্রধান শোকজ নোটিশ প্রদান করলেও এখন পর্যন্ত কোন প্রতিউত্তর না পাওয়ায় সংক্ষুব্দ ব্যাক্তিদের পক্ষে শিক্ষক ফারুক আহমেদ তালুকদার ও শিক্ষক আব্দুর রাশিদ সংবাদ সম্মেলন করেন। বক্তারা জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও দুর্গাপুর থানা প্রশাসনের কাছে লিখিত ভাবে অভিযোগ পত্র দায়ের করেছেন। এই ফাইলগুলো খোয়া যাওয়ায় সদ্য জাতীয় করণকৃত  শিক্ষক কর্মচারীদের আত্মীকরণের বিষয়টি অনিশ্চিত হয়ে পড়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top