সকল মেনু

পারিবারিক কলহের জের বরগুনার স্কুল শিক্ষক খুন

download (5)বরগুনা:পারিবারিক কলহের জের ধরে সোমবার রাতে বরগুনার পাথরঘাটা উপজেলার নাচনাপাড়া ইউনিয়নের শাহজাহার আহম্মেদ নামের প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষককে হত্যা করা হয়েছে।ঘটনার সাথে সম্পৃক্ত থাকার সন্দেহে সিপন ও ফেরদাউস নামের দু’জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে গ্রামবাসী। নিহতের ছোট ভাই নূর সাইদ জনান, সোমবার সকালে তার ভাই নুরুল ইসলামের গরুতে চাচাতো ভাই আবদুল কুদ্দুসের বীজতলা নষ্ট করে। বীজতলা নষ্ট করাকে কেন্দ্র করে কুদ্দুস ও নুরুল ইসলামের মধ্যে সামান্য হাতাহাতির ঘটনা ঘটে। সন্ধ্যায় বড় ভাই নাচনাপাড়া বন্দর রেজিস্টার প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ শাহজাহান আহম্মেদ বাড়িতে গিয়ে বিষয়টি মিমাংশা করেন।

পরে কুদ্দুস ও তার ভাই ধলু এবং তাদের ছেলে রাসেল, ছগির, হাফেজ, স্বপন, মিলনসহ ৯/১০জন লাঠি-সোটা নিয়ে সাইদ ও তার অপর ভাই মনির এর উপর হামলা করে, এতে উভয়ই আহত হয়। রাতে সাইদের বড় ভাই শাহজাহান আহম্মেদ মাছ ধরতে গেলে এই ঘটনার জের ধরে কুদ্দুস ও ধলুর নেতুত্বে তার উপরও হামলা করা হয়। অচেতন অবস্থায় শাহজাহান আহম্মেদকে মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্য ঘেষনা করেন। হামলা কারীদের মধ্যে রাসেল ও ছগীর সেনা সদস্যবলে জানাগেছে।এ ব্যপারে পাথরঘাটা থানার উপ-পরিদর্শক (এসআই) মো: সাইদুর রহমান জানান, এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

 

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top