সকল মেনু

ট্রাম্পকে সমর্থন দিলেন ওবামার ভাই!

25-5-290x163আন্তর্জাতিক ॥ হটনিউজ২৪বিডি.কম : আগামী মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে নিউইয়র্কের রিয়েল স্টেট ব্যবসায়ী ডোনাল্ড ট্রাম্প যখন নিজের উপস্থিতি ঘোষণা করেছিলেন প্রায় এক বছর আগে তখন কেউ কল্পনাও করেনি শেষকালে তিনিই হবেন রিপাবলিকান দলের মনোনীত প্রার্থী। গুরুত্বপূর্ণ অনেকেই তাকে সমর্থন দিয়েছেন, কিন্তু মজার বিষয় হচ্ছে প্রেসিডেন্ট বারাক ওবামার সৎ ভাইও তাকে সমর্থন দেবেন।

প্রেসিডেন্ট ওবামার সৎ ভাইয়ের নাম মালিক ওবামা। তার সাথে বারাক ওবামার যোগাযোগ কম। তিনি নিউ ইয়র্ক পোস্টে বলেছেন, ‘আমি ট্রাম্পকে পছন্দ করি কারণ তিনি যা বলেন অন্তর থেকে বলেন এবং তার আমেরিকাকে মহিমান্বিত করার স্লোগানও অসাধারণ স্লোগান। আমি তার সাথে দেখা করতে চাই।’

নিউ ইয়র্ক পোস্ট জানিয়েছে, মালিকের সাথে প্রেসিডেন্ট ওবামার শেষ কথা হয়েছিল প্রায় এক বছর আগে। মালিক তার উপর অখুশি ছিলেন, কারণ ২০১৩ সালে কেনিয়ার সিয়ায়া কাউন্টি যখন মালিক গভর্নর হওয়ার নির্বাচন করেছিলেন তখন নাকি ওবামা কোন সাহায্য করেন নি।
মালিকের সমর্থন পেয়ে ট্রাম্প সাথে সাথে সেটা সামাজিক মাধ্যম টুইটারে ফলাও করে প্রচার করেছেন। ট্রাম্প বলেছেন, ‘শুনলাম ওবামার ভাই নাকি আমাকে ভোট দেবেন! চমৎকার। ওবামা অন্যদের সাথে যেমন বাজে আচরণ করে, তার ভাইয়ের সাথেও নিশ্চয়ই তেমন আচরণ করেছেন।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top