সকল মেনু

সেই সার্জেন্ট ক্লোজড

surgent_23069হটনিউজ২৪বিডি.কম : শিক্ষানবিশ সার্জেন্ট মেহেদী ইউসুফ। কিন্তু নিজেকে ধরে রাখতে পারলেন না। রাজধানীর ধানমণ্ডি এলাকায় রাস্তায় ফেলে এক গাড়ি চালককে মারধর করলেন। এমনকি তার মাথায় বুথ দিয়ে চেপে ধরে আঘাতও করেন। আর সে কারণেই সার্জেন্ট মেহেদী ইউসুফকে প্রত্যাহার করে নেয়া হয়েছে বলে জানিয়েছে ডিএমপি।

ঢাকা মহানগর ট্রাফিক পুলিশের উপ-কমিশনার (ডিসি দক্ষিণ) খান মোহাম্মদ রেজোয়ান জানান, এ ঘটনায় একজন কর্মকর্তাকে তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে। সেই সঙ্গে অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গেই ওই সার্জেন্টকে ক্লোজড করা হয়েছে। তদন্ত রিপোর্ট পাওয়ার পর তার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

ধানমণ্ডি ৭/এ সড়কে শনিবার বিকালে ওই গাড়ি চালককে মারধরের ভিডিও ক্লিপটি ছড়িয়ে পড়লে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় ওঠে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ধানমণ্ডিতে কেএফসির সামনে পার্কিং করা একটি গাড়ির চালকের কাছে কাগজ চাইলে তা নিয়ে দু’জনের মধ্যে কথাকাটাকাটি হয়। এ সময় ওই সার্জেন্ট চালক ইউসুফ ফরাজীকে বেধড়ক মারধর করেন। মারধরের ওই দৃশ্য শনিবার রাতেই ফেসবুকে ভাইরাল হয়ে যায়।

সার্জেন্ট মেহেদী দাবি করেছেন, যেভাবে ভিডিওটি এসেছে তা আংশিক। গাড়ির কাগজপত্র চাইলে প্রথমে সে না দিয়ে চলে যেতে চায়। পরে কাগজ দিলেও পুলিশ সম্পর্কে বাজে কথা বলে। তা ছাড়া কাগজপত্র নিয়ে আইনানুযায়ী ব্যবস্থা নেয়ার জন্য এগিয়ে গেলে সে টেনে ধরে। এরপরেই তাকে ধরে থাপ্পড় দিই। এ সময় সে আমাকে ঘুষি দেয়।

ভিডিওতে দেখা গেছে, সার্জেন্ট মেহেদী মারধরের এক পর্যায়ে চালককে মাটিতে ফেলে বুট দিয়ে লাথি মারছেন। এ সময় আশেপাশের লোকজন এগিয়ে এসে ওই সার্জেন্টকে ঘিরে ধরেন।
এ বিষয়ে মেহেদী বলেন, তাকে (চালককে) আটক করতে ওই কৌশল নেয়া হয়েছে। তবে পরে চালক এবং গাড়ি ধানমণ্ডি থানায় দেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top