সকল মেনু

নগরকান্দায় আ’লীগের উদ্যোগে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী মিছিল

59351a8c-cf9f-404b-8f94-9beacfcd03f4 নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের নগরকান্দায় আ’লীগের উদ্যোগে সন্ত্রাস এবং জঙ্গিবাদ বিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১ টায় নগরকান্দা উপজেলা আ’লীগ ও বিভিন্ন অংগ সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। নগরকান্দা উপজেলা আ’লীগ কার্যালয়ে উপজেলা আ’লীগের সিনিয়র সহ সভাপতি ও পুরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ সোবহান মাষ্টারের সভাপতিত্বে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন নগরকান্দা উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক বেলায়েত হোসেন মিয়া, নগরকান্দা পৌর আ’লীগের সভাপতি ও পৌর মেয়র মোঃ রায়হানউদ্দীন মিয়া, উপজেলা আ’লীগের সহ সভাপতি কাইমুদ্দীন মন্ডল, কাজী আবুল কালাম,আঃ মান্নান, সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান সুইট, পৌর আ’লীগের সাধারন সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র ইউনুস শেখ, উপজেলা আ’লীগের বন ও পরিবেশ সম্পাদক এবং কাইচাইল ্ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জিন্নাহ সরদার, কাইচাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ঠান্ডু, কোদালিয়া শহীদনগর ইউনিয়নের চেয়ারম্যান ও যুবলীগ নেতা মিজানুর রহমান মিজান, আ’লীগ নেতা ইউনুস সরকার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সেলিম তালুকদার, নগরকান্দা শহুর যুবলীগের সভাপতি ও কাউন্সিলর নিমাই সরকার, নগরকান্দা পৌরসভার কাউন্সিলর লিয়াকত হোসেন, নগরকান্দা উপজেলা ছাত্রলীগের সভাপতি মীর আল আমিন, সাধারন সম্পাদক কামরুজ্জামান কামরান, নগরকান্দা শহুর ছাত্রলীগের সভাপতি ও পৌর কাউন্সিলর এম আই আজাদ, ছাত্রলীগ নেতা আবুল হাসনাত উজ্জল প্রমুখ।

 সমাব্শে শেষে নগরকান্দা উপজেলার ৯ টি ইউনিয়ন এবং একটি পৌরসভায় সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ কমিটি গঠন করা হয়। বীর মুক্তিযোদ্ধা আয়মন আকবর চৌধুরী বাবলুকে সভাপতি এবং বেলায়েত হোসেন মিয়াকে সদস্য সচিব করে নগরকান্দা উপজেলা সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ কমিটি এবং মোঃ রায়হানউদ্দীন মিয়াকে সভাপতি এবং এ এফ এম সিদ্দিকুল আলম বাবলুকে সদস্য সচিব করে নগরকান্দা পৌরসভা সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী কমিটি গঠন করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top